সিলেটটুডে ডেস্ক

২৩ অক্টোবর, ২০১৬ ১১:৩৩

নারায়ণগঞ্জে 'দেলু বাহিনীর' সঙ্গে ডিবির গোলাগুলি

নারায়ণগঞ্জে আলোচিত ডাকাত দেলোয়ার হোসেন ওরফে মাস্টার দেলু বাহিনীর সঙ্গে ডিবি (গোয়েন্দা) পুলিশের ফের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

শনিবার রাত সাড়ে ১১টায় ফতুল্লার তল্লা পাঠাগারের সামনে প্রায় ২০ মিনিটের ওই বন্দুকযুদ্ধেউভয় পক্ষের মধ্যে বেশ কয়েক রাউন্ড গুলি বিনিময় ঘটে।

পরবর্তীতে গুলিবিদ্ধ অবস্থায় আনিস (৩৫) নামে দেলুর এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে ৭ পয়েন্ট ৬৫ বোরের একটি পিস্তল ও ১২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তবে বাহিনী প্রধান দেলুকে ধরা সম্ভব হয়নি।

গ্রেফতার হওয়া আনিস এলাকার মোশাররফ মিয়ার ছেলে। তাকে শহরের খানপুরে ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

নারায়ণগঞ্জ ডিবির ওসি মাহমুদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ১১টায় তল্লা পাঠাগারের সামনে অভিযান চলায় ডিবির একাধিক টিম। ডিবি সদস্যদের উপস্থিতি টেরে পেয়ে সেখানে থাকা দেলু ও তার সহযোগীরা মিলে গুলি ছুড়তে থাকে। ডিবি সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে দুই পক্ষের মধ্যে বেশ কয়েক রাউন্ড গুলি বিনিময় ঘটে। পরে দেলু পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থল থেকে দেলুর সহযোগী আনিস (৩৫) নামের এক ডাকাতকে গ্রেফতার করা হয়। 

ওই অভিযানে ডিবির এস আই সেলিম মিয়া, আসাদুজ্জামান, মফিজুল, মনিরুজ্জামান ও নজরুলের টিম ছিলেন বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ১ অক্টোবর ভোরে প্রথম দফায় শহরের খানপুর সরদার পাড়া এলাকাতে ডিবির সঙ্গে দেলু বাহিনীর বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। সেদিনও দেলু পালিয়ে যায়। এরপর দেলুসহ তার বাহিনীর বিরুদ্ধে মামলা হলেও সে থাকে অধরা। নারায়ণগঞ্জে আলোচিত ডাকাত সর্দারদের একজন হলো দেলু। অস্ত্র চালানো ও ডাকাতি কাজে পারদর্শী হওয়ায় সে মাস্টার দেলু হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে দুই ডজন মামলা রয়েছে বিভিন্ন থানায়।

আপনার মন্তব্য

আলোচিত