সিলেটটুডে ডেস্ক

০৯ নভেম্বর, ২০১৬ ২১:০৬

স্কুলছাত্রী ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

পিরোজপুরে এক স্কুলছাত্রীকে (১৫) ধর্ষণচেষ্টার অভিযোগে বরগুনার আমতলী উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরুজ্জামানকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ নভেম্বর) রাতে ওই স্কুলছাত্রী বাদী হয়ে নুরুজ্জামান ও তার বন্ধু জাহিদ হোসেনকে আসামি করে পিরোজপুর সদর থানায় মামলা করে। উভয় আসামির বাড়ি বরগুনার আমতলী উপজেলায়।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, সম্প্রতি মুঠোফোনে ঝালকাঠির নলছিটি উপজেলার ওই স্কুলছাত্রীর সঙ্গে ছাত্রলীগ নেতা জাহিদ হোসেনের (৩০) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মঙ্গলবার বিয়ের কথা বলে জাহিদ ও নুরুজ্জামান মোটরসাইকেলে যোগে মেয়েটিকে নলছিটি থেকে পিরোজপুরে নিয়ে আসেন। মেয়েটিকে নিয়ে শহরের একটি আবাসিক হোটেলে ওঠেন তারা। সেখানে সন্ধ্যার পর তারা মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি কৌশলে পালিয়ে হোটেলের কাছে একটি বাড়িতে আশ্রয় নেয়।

পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় মেয়েটি থানায় গিয়ে মামলা করে। মামলা দায়েরের পর পুলিশ পিরোজপুরের বেকুটিয়া ফেরিঘাট এলাকা থেকে নুরুজ্জামানকে গ্রেপ্তার করে। তবে তার বন্ধু জাহিদ পলাতক রয়েছেন।

পিরোজপুর সদর থানার পরিদর্শক (এসআই) হাছনাইন পারভেজ বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে নুরুজ্জামানকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অপর আসামি জাহিদ হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য

আলোচিত