এম এইচ মকিম, পাবনা থেকে

১০ নভেম্বর, ২০১৬ ১৩:০৩

পাবনায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

পাবনার আটঘরিয়ায় রফিকুল ইসলাম নামের এক যুবলীগ কর্মীকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে উপজেলার ধানুয়াঘাটা শরৎগঞ্জ বাজারের পাশে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত রফিকুল ইসলাম একদন্ত ইউনিয়নের ষাটগাছা গ্রামের পাঁচকড়া আলীর ছেলে। তিনি পেশায় একজন সার ও কীটনাশক ব্যবসায়ী ছিলেন।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম ফারুক হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ৯টার দিকে নিহত রফিকুল ইসলাম ছেলেকে নিয়ে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। এ সময় পূর্ব থেকে ওঁত পেতে থাকা একদল দুর্বৃত্ত অতর্কিতভাবে তার উপর হামলা হামলা চালায় এবং এলোপাথাড়ি ভাবে কুপিয়ে জখম করে। স্থানীয় লোকজন দ্রুত তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে বলেন ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

স্থানীয় একদন্ত ইউনিয়নের চেয়ারম্যান ইসমাইল সরদার জানান, নিহত রফিকুল ইসলাম আওয়ামী যুবলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন। নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সন্ত্রাসীদের গ্রেপ্তারে পুলিশকে সহযোগিতা সহ এলাকার সকল অন্যায় অত্যাচারের বিরুদ্ধে রফিকুল প্রতিবাদী ছিলেন।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম ফারুক হোসেন আরো জানান, নিষিদ্ধ ঘোষিত চরমপন্থিরা এ ঘটনা ঘটাতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। লাশের ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কোন মামলা দায়ের হয়নি। দুর্বৃত্তদের গ্রেপ্তারে জোর পুলিশি তৎপরতা চলছে। এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত