সিলেটটুডে ডেস্ক

২১ নভেম্বর, ২০১৬ ২০:০৪

ফেসবুকে কলেজছাত্রীর আপত্তিকর ছবি, গ্রেপ্তার ২

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক কলেজছাত্রীর আপত্তিকর ছবি আপলোড করায় আসাদুর রহমান মুন্না ও শুভ নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে শিবালয় থানা পুলিশ।

সোমবার (২১ নভেম্বর) সাতদিনের রিমান্ড চেয়ে তাদেরকে আদালতে পাঠানো হয়। এর আগে ওই ছাত্রীর পরিবারের করা মামলার প্রেক্ষিতে রবিবার (২১ নভেম্বর) রাতে দুজনকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়টি নিশ্চিত করেন শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম,   তিনি বলেন, গ্রেফতারকৃত মুন্না ও শুভর রিমান্ড আবেদনের শুনানি মঙ্গলবার (২২ নভেম্বর) অনুষ্ঠিত হবে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, কলেজে যাওয়ার পথে মেয়েটিকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিত মুন্না। কিন্তু মেয়েটি এতে রাজি হয়নি। রাজি না হওয়ায় কয়েকদিন আগে সুপার ইমপোজ করে দুজনের যুগল ছবি নিজের ফেসবুকে আপলোড করে মুন্না। পাশাপাশি আপত্তিকর মন্তব্যও করে সে। ফলে মেয়েটির কলেজ যাওয়া বন্ধ হয়ে যায়। মেয়েটির পরিবার মুন্নার পরিবারকে বিষয়টি জানালে তারা কোনও পদক্ষেপ নেয়নি। উল্টো শনিবার (২০ নভেম্বর) মেয়েটির দাদাকে বিয়ের প্রস্তাব দেয় মুন্না । বিয়ে না দিলে আরও অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেয় সে।

বাধ্য হয়েই মেয়েটির বাবা রবিবার (২১ নভেম্বর) মুন্না ও তাকে সহযোগিতা করার অভিযোগে শুভ নামের দুজনের বিরুদ্ধে মামলা করেন। এর পরপরই দুজনকে তেওতা এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত