সিলেটটুডে ডেস্ক

১১ ডিসেম্বর, ২০১৬ ১৪:৪৭

সালিসে মারধরের অপমান সইতে না পেরে কিশোরীর আত্মহত্যা

সাতক্ষীরায় সালিসে মারধর করায় অপমান সইতে না পেরে আত্মহত্যা করেছে এক কিশোরী।

গত শুক্রবার জেলার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নে সালিস অনুষ্ঠিত হওয়ার পর শনিবার (১০ ডিসেম্বর) এ আত্মহত্যার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আপত্তিকর সম্পর্কের অভিযোগ তুলে গত শুক্রবার সোনাবাড়িয়া ইউনিয়নের আফরোজা খাতুন (১৬) নামের এক কিশোরী ও এক কিশোরকে আটক করে দড়ি দিয়ে বেঁধে স্থানীয় ইউপি চেয়ারম্যান এস এম মনিরুল ইসলামের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে সালিস বসিয়ে চেয়ারম্যান তাদের বকাবকি ও মারধর করেন। এই অপমান সহ্য করতে না পেরে শনিবার কিশোরীটি আত্মহত্যা করে।

এ ঘটনায় ওই দিনই কিশোরীর ভাই ইব্রাহিম খলিল বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। পরে শনিবার রাত ১২টার দিকে মামলার তিন আসামি স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম, চৌকিদার ইসমাইল হোসেন ও জয়দেব কুমার দাশকে গ্রেপ্তার করে পুলিশ।

কিশোরীর ভগ্নিপতি আরিফুল ইসলাম জানান, তাঁর শ্যালিকা আফরোজা শুক্রবার বিকেলে সোনাবাড়িয়া বাজারের একটি দোকানে ফ্ল্যাক্সিলোড করতে যায়। এ সময় স্থানীয়রা আরেকটি ছেলেসহ কিশোরীটিকে আটক করে আপত্তিকর সম্পর্কের অভিযোগ তোলে। পরে তাদের দড়ি দিয়ে বেঁধে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কার্যালয়ে নিয়ে গেলে চেয়ারম্যান দুজনকে মারধর করেন। পরদিন শনিবার দুপুর ১২টার দিকে আফরোজা আত্মহত্যা করে।

আপনার মন্তব্য

আলোচিত