রাঙামাটি প্রতিনিধি

২৬ এপ্রিল, ২০১৭ ২১:৩১

রাঙামাটিতে ছাত্র ইউনিয়নের মানববন্ধনে দুর্বৃত্তদের হামলা, ৩ নেতাকর্মী আহত

শিক্ষার সাম্প্রদায়িকীকরণের প্রতিবাদে ও শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সংসদ নির্বাচনের দাবিতে রাঙামাটিতে ছাত্র ইউনিয়ন আয়োজিত মানববন্ধনে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (২৬ এপ্রিল) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন চলাকালে এ হামলার ঘটনা ঘটে।

মানববন্ধনের শেষ দিকে পাঁচ-ছয় জন এসে ব্যানার, পোস্টার ও মাইক কেড়ে নেয়। তাদের হামলায় ছাত্র ইউনিয়নের তিন নেতাকর্মী আহত হন।

শহর ছাত্র ইউনিয়নের সভাপতি নোবেল বড়ুয়া জানান, হঠাৎ সন্ত্রাসীদের আক্রমণে আমি নিজে আহত হই এবং আমাদের আরো দুইজন নেতাকর্মী আহত হন। আমরা এই আক্রমণের তীব্র নিন্দা জানাই।

জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক মিশু দে জানান, সভাপতির সমাপনী বক্তব্য চলাকালে সন্ত্রাসীরা আমাদের উপর আক্রমণ করে ও মানববন্ধন পণ্ড করে দেয়। ঘটনাস্থলে আমাদের তিনজন নেতাকর্মী আহত হয়।

জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি অভিজিৎ বড়ুয়া জানান, সাম্প্রদায়িক মৌলবাদী গোষ্টির বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এসব বর্বর হামলাকে উপেক্ষা করে ছাত্র ইউনিয়ন তার লড়াই সংগ্রাম চালিয়ে যাবে।

পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেছে বলে জানিয়েছেন কোতয়ালী থানার উপ-পরিদর্শক মো. দুলাল হোসেন। পরে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রশিদ জানান, আটককৃত দুইজনের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত