বেনাপোল প্রতিনিধি

২২ জুন, ২০১৭ ১৯:২৪

যশোরে মৈত্রী বাস ও জিপের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

যশোরে আগরতলা ঢাকা কোলকাতা মৈত্রী বাস ও একটি জিপের মুখোমুখি সংঘর্ষে বেনাপোল বন্দরের উপ-পরিচালকের জিপের চালক জাহিদুর রহমান নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় বেনাপোল বন্দরের উপ-পরিচালক আমিনুল ইসলাম গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।   

বৃহস্পতিবার সকাল (২২ জুন) সাড়ে ৬ টার সময় বেনাপোল- যশোর মহাসড়কের শার্শার শ্যামলাগাছীত এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় নাভারন হাইওয়ে পুলিশ বিশ্বজিৎ নামে ভারতীয় ড্রাইভার ও মৈত্রী গাড়িটি আটক করে।

বেনাপোল বন্দর ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, উপ-পরিচালক আমিনুল ইসলাম সকাল সাড়ে ৬টার দিকে যশোর যাওয়ার পথে তার জিপ গাড়ির সাথে (ঢাকা মেট্রো ট -১১-৪৯১৬) শ্যামলাগাছি এলাকায় আগরতলা থেকে ছেড়ে আসা গাড়িটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জিপ গাড়ির চালক জাহিদুর ঘটনাস্থলেই মারা যান। উপ-পরিচালক আমিনুল ইসলাম গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

আটক ভারতীয় ড্রাইভার বিশ্বজিৎ কোলকাতার রঞ্জিত চক্রবর্তীর ছেলে।  ড্রাইভার ও গাড়িটিকে নাভারন পুলিশ আটক করে শার্শা থানায় নিয়ে যায়। নিহত গাড়ি চালক জাহিদুর রহমান গোপালগঞ্জ জেলার মোতালেবের ছেলে।

আগরতলা-ঢাকা-কোলকাতা ইন্ডিয়া টি আর ও আইসি ১২৯৯ নং গাড়ির ড্রাইভার বিশ্বজিৎ বলেন, আগরতলা থেকে ছেড়ে শার্শার শ্যামলাগাছি নামক স্থানে পৌছালে একটি জিপ অপরদিক থেকে এসে একটি গাড়িকে ওভারটেক করতে যেয়ে তার গাড়ির সামনা সামানি এলে সংঘর্ষের ঘটনাটি ঘটে।

বিশ্বজিৎকে আটকের বিষয়টি শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত