সিলেটটুডে ডেস্ক

১৬ আগস্ট, ২০১৭ ১৯:২৪

নড়াইলে বিএনপি নেতাকর্মীদের নিয়ে এমপি কবিরুলের শোক দিবসের কর্মসূচি

বিএনপি ও যুবদলের নেতা-কর্মীদের নিয়ে শোক দিবসের অনুষ্ঠান করার অভিযোগ উঠেছে নড়াইল-১ (কালিয়া) আসনের এমপি কবিরুল হক মুক্তির বিরুদ্ধে।

মঙ্গলবার বেলা ১১টায় কালিয়া বাসস্ট্যান্ড এলাকায় এমপি মুক্তির উপস্থিতিতে আওয়ামী লীগের এক অংশের উদ্যোগে কাঙালিভোজ ও আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন কালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশীদ। এ অনুষ্ঠানে মিছিল সহকারে বিএনপি ও যুবদলের নেতা-কর্মীদের সরব উপস্থিতি লক্ষ্য করা গেছে।

এ আলোচনা সভায় নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি, মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন প্রমুখ বক্তব্য রাখেন।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে দৈনিক যুগান্তর এক প্রতিবেদনে জানায়, কালিয়া উপজেলার চাঁচুড়ী বাজার এলাকা থেকে সকাল ১০টার দিকে পুরুলিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও ইউপি সদস্য মো. রবিউল মৃধা, পুরুলিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি ও আওয়ামী লীগ কর্মী তোতা হত্যা মামলার অন্যতম আসামি বদিয়ার মোল্যা ও সাবেক মুসলিম লীগের নেতা মোন্তাজ মৃধার ছেলে বিএনপি কর্মী আতাউর রহমান মৃধা, এবং উপজেলা কৃষক লীগের সভাপতি সাজ্জাদ হোসেন হত্যার মামলার আসামি ও বিএনপি নেতা মজলিশ শেখের নেতৃত্বে বঙ্গবন্ধুর ছবি বুকে ধারণ করে এমপি মুক্তির শোক দিবসের অনুষ্ঠানে যোগ দেন।

প্রতিবেদনে আরও বলা হয়, এছাড়া বিএনপি জোট সরকারের আমলে বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারী কালিয়া উপজেলা বিএনপির সদস্য ও পুরুলিয়া ইউপি সদস্য কোবাদ শেখ ও কালিয়া উপজেলা বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক ও পুরুলিয়া ইউপি সদস্য এনামুল হক এনাসহ অসংখ্য বিএনপি নেতা-কর্মীদের সরব উপস্থিতি ছিল ওই অনুষ্ঠানে।

অন্যদিকে একই সময়ে নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু গ্রুপের কালিয়া উপজেলা আওয়ামী লীগের অপর অংশ কালিয়া পৌর শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল, কাঙালিভোজ ও আলোচনা সভার আয়োজন করে।

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্যা ইমদাদুল হক। এতে সাবেক এমপি অধ্যক্ষ এসএম আবু সাঈদসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আবু সাঈদ বলেন, হাইব্রিড এমপি মুক্তি বিএনপি-জামায়াত নেতা-কর্মী ও খুনি-সন্ত্রাসীদের পৃষ্ঠপোষকতা ও লালন পালন করছেন। তিনি চিহ্নিত বিএনপি-যুবদলের নেতা-কর্মীদের শোক দিবসের অনুষ্ঠানে উপস্থিত করে বঙ্গবন্ধুর আদর্শকে কলঙ্কিত করেছে।

আপনার মন্তব্য

আলোচিত