সিলেটটুডে ডেস্ক

২৫ মার্চ, ২০১৮ ০১:১৫

কুমিল্লায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

কুমিল্লায় হাজী মোহাম্মদ মনির হোসেন (৫০) নামের এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৪ মার্চ) রাত পৌনে ৯টার দিকে তিতাস উপজেলার জগতপুর ইউনিয়নের ভাটিপাড়া এলাকায় তাকে গুলি করে হত্যা করা হয়।

রাত পৌনে ১০টায় মনিরকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আওয়ামী লীগ নেতা মনির হোসেনের ছেলে আইনজীবী মোক্তার হোসেন তার বাবার মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, তার বাবা মনির হোসেন জগতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও তিতাস উপজেলা আওয়ামী লীগের সদস্য। তাদের বাড়ি ভাটিপাড়া গ্রামে।

তবে কারা এবং কি কারণে মনির হোসেনকে হত্যা করা হয়েছে সে বিষয়ে তাৎক্ষণিক কিছু বলতে পারেননি তার ছেলে মোক্তার হোসেন।

তবে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত হাজী মনিরের সঙ্গে স্থানীয় কিছু লোকের দীর্ঘদিন ধরে রাজনৈতিক, গোষ্ঠিগত ও ব্যক্তিগত বিরোধ চলে আসছিল। শনিবার রাতে ভাটিপাড়া গ্রামের স্কুলের সামনে বসে থাকা অবস্থায় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালায়। এতে সে গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দাউদকান্দির গৌরীপুর হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. সাখাওয়াত হোসেন জানান, দুর্বৃত্তরা হাজী মনিরের বুকে কয়েক রাউন্ড গুলি চালিয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ এলাকায় অভিযান শুরু করেছে

আপনার মন্তব্য

আলোচিত