সিলেটটুডে ডেস্ক

০৬ জুলাই, ২০১৮ ২২:২৭

বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভাঙতে গিয়ে যুবক আটক

হাতুড়ি দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ভাঙতে গিয়ে সারওয়ার উদ্দিন (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (৬ জুলাই) রাত পৌনে আটটার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পৌর আধুনিক সুপার মার্কেটের সামনে থেকে পুলিশ তাকে আটক করা হয়।

আটক সারওয়ার পৌর শহরের শিমরাইলকান্দি মহল্লার তাহের উদ্দিনের ছেলে।  সারওয়ারের পরিবারের দাবি, সে দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছে। মনোরোগ বিশেষজ্ঞ ডা. মুহিত কামালের চিকিৎসাধীন রয়েছে সারওয়ার।

পুলিশ জানায়, রাতে সারওয়ার হাতুড়ি নিয়ে পৌর আধুনিক সুপার মার্কেটের সামনে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ভাঙচুরের চেষ্টা করে সারওয়ার। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

সারওয়ারের বড় ভাই সালাহ্ উদ্দিন সাংবাদিকদের বলেন, ঢাকার কেরানীগঞ্জের একটি মাদরাসায় পড়তো সারওয়ার। কয়েক বছর ধরে সারওয়ার মানসিকভাবে অসুস্থ। বিকেল থেকে তাকে আমরা খুঁজে পাচ্ছিলাম না।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বলেন, সারওয়ারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত