সিলেটটুডে ডেস্ক

২৫ আগস্ট, ২০১৮ ০১:৩০

যশোরে ‘পরকীয়ার কারণে’ গৃহবধূ খুন

যশোর শহরতলিতে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। স্থানীয়দের মতে, ওই যুবকের সঙ্গে গৃহবধূর পরকীয়ার সম্পর্ক ছিল।

শুক্রবার (২৪ আগস্ট) সন্ধ্যায় কিসমত নওয়াপাড়া এলাকায় গৃহবধূ কল্পনা বেগমকে (৩২) হত্যা করা হয়।  

কল্পনা বেগম নওয়াপাড়া রজনীগন্ধা পেট্রোল পাম্পের পাশে একটি ভাড়া বাসায় দুই মেয়েকে নিয়ে থাকতেন।

বড় মেয়ের (১৪) বরাতে অতিরিক্ত পুলিশ সুপার শিকদার সালাহউদ্দিন সাংবাদিকদের জানান, কল্পনার পূর্বপরিচিত যুবক রুবেল (২৫) বৃহস্পতিবার রাত ১২টার দিকে তাদের বাসায় আসে। সে ওই রাতে কল্পনার ১৪ ও ৬ বছর বয়সী দুই মেয়েকে ফালুদার সঙ্গে চেতনানাশক খাইয়ে দেয়। শুক্রবার বিকালে তাদের জ্ঞান ফিরলে তারা মায়ের সঙ্গে কথা বলতে চায়। ওই সময় রুবেল দুই মেয়েকে মারপিট করে বলে বড় মেয়ে জানায়। পরে কল্পনার মেয়েরা ঘরের ভেতর মায়ের রক্তাক্ত মরদেহ দেখতে পায়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, কল্পনার চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে এলে রুবেলকে পালিয়ে যেতে দেখে। কল্পনাকে শ্বাসরোধ ও মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থলে একটি রক্তমাখা স্লাই রেঞ্চ পাওয়া গেছে।

স্থানীয়দের বরাতে উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফারুক হোসেন বলেন, নিহতের স্বামী কাজী পলাশ মালয়েশিয়ায় ছিলেন। তার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর আরেকটি বিয়ে করেন কল্পনা। দুই মেয়ে কল্পনার আগের স্বামীর। দ্বিতীয় স্বামী সোহেল বাসচালক। তিনিও কল্পনার সঙ্গে ওই বাড়িতে থাকতেন না।

স্থানীয়দের ভাষ্য, স্বামীর অবর্তমানে রুবেলের সঙ্গে কল্পনার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরকীয়ায় মনোমালিন্যের কারণে কল্পনা খুন হয়ে থাকতে পারেন।

রুবেলের বিস্তারিত আর কোনো পরিচয় পাওয়া যায়নি।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান, মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত