সিলেটটুডে ডেস্ক

২০ এপ্রিল, ২০২০ ১৬:১৬

ধান মাড়াই নিয়ে সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়ায় অর্ধশতাধিক আহত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ধান মাড়াই করা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পাঁচ পুলিশ সদস্যসহ উভয়পক্ষের ৬৫ জন আহত হয়েছেন।

রোববার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়নে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় ডিঘর ও সূচিউড়ার তিতাস নদীর পাড়ে ফারুক মিয়া ধান মাড়াই করছিলেন। সে সময় কামাল মিয়া নামে এক ব্যক্তি ধান মাড়াইয়ের উপর একটি ছোট ট্রাক উঠিয়ে দেন। এ নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে বিষয়টি দুপক্ষের লোকজন জানতে পেরে এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। তখন উভয়পক্ষ দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। কামালের পক্ষের লোকজন পুলিশের উপর চড়াও হয়। এসময় পাঁচ পুলিশ সদস্যসহ উভয় পক্ষের ৬৫ জন আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

বিজ্ঞাপন

গোকর্ণ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংর্ঘষ হয়। উভয়পক্ষের আহতদের হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। পুলিশের উপস্থিতিতে উভয়পক্ষের লোকজনকে বাড়িতে পৌঁছে দিয়েছি। তবে এলাকায় পুলিশ মোতায়েন আছে।

বিজ্ঞাপন

নাসিরনগর থানা ওসি সাজেদুর রহমান বলেন, করোনার ভয়ে মানুষ যখন ঘরে তখন নাসিরনগরে প্রতিদিনই ঘটছে ঝগড়ার ঘটনা। যা খুবই দুঃখজনক। গতকাল একটি সাধারণ বিষয় নিয়ে উভয়পক্ষের সংঘর্ষ হয়। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

আপনার মন্তব্য

আলোচিত