পাবনা সংবাদদাতা

১৪ মে, ২০২০ ২২:৩৬

আনিসুজ্জামানের মৃত্যুতে পাবনায় ঐক্য ন্যাপসহ বিভিন্ন সংগঠনের শোক

জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান

বিশিষ্ট শিক্ষাবিদ, জাতীয় অধ্যাপক (ইমেরেটাস) ড. আনিসুজ্জামানের মৃত্যুতে পাবনার বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছে।

ঐক্য ন্যাপ কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও পাবনা জেলা কমিটির সভাপতি রণেশ মৈত্র ও সাধারণ সম্পাদক আপেল মাহমুদ, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, সাধারণ সম্পাদক শহীদুর রহমান শহীদ, পাবনা রির্পোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, কনজুমার অ্যাসোসিয়েশান অব বাংলাদেশ (ক্যাব) পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুব আলম পৃথক পৃথক বিবৃতিতে জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

বিজ্ঞাপন

ঐক্য ন্যাপ কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও পাবনা জেলা কমিটির সভাপতি রণেশ মৈত্র ও সাধারণ সম্পাদক আপেল মাহমুদ শোক বার্তায় বলেন, প্রফেসর আনিসুজ্জামানের মৃত্যুতে জাতী এক মেধাবী ব্যক্তিত্বকে হারাল। তার এই শূন্যতা পূরণ হওয়ার নয়।

আজ বৃহস্পতিবার বিকেলে ৫টার দিকে বিশিষ্ট শিক্ষাবিদ, জাতীয় অধ্যাপক (ইমেরেটাস) ড. আনিসুজ্জামান ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। ড. আনিসুজ্জামান দীর্ঘদিন ধরেই ফুসফুসে সংক্রমণসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। গত ২৭ এপ্রিল হার্ট, কিডনিসহ বেশ কিছু রোগ নিয়ে তিনি মহাখালীর ইউনিভার্সাল কার্ডিয়াক হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়। আজ বিকেলে সেখানেই তিনি মারা যান।

আপনার মন্তব্য

আলোচিত