জেলা প্রতিনিধি, সুনামগঞ্জ

২৭ মে, ২০২০ ২১:৫২

সুনামগঞ্জে পুলিশের আরও ৫ সদস্য ও চিকিৎসকসহ ৬ জনের করোনা শনাক্ত

সুনামগঞ্জে পুলিশের আরও ৫ সদস্য ও একজন চিকিৎসকসহ ৬ জনের দেশে করোনা শনাক্ত হয়েছে। বুধবার (২৭ মে) রাতে এ বিষয়টি সিলেটটুডে টোয়েন্টিফোরকে নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন।

তিনি জানান, নতুন শনাক্ত হওয়া পুলিশের ৫ সদস্যের সকলেই জেলা পুলিশ লাইনসের সদস্য। এছাড়া যে চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন তিনি ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত।

বুধবার রাতে নতুন করে ৬ জনের আক্রান্ত হওয়ার খবর সিলেট থেকে জানতে পারেন জানিয়ে তিনি বলেন, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে তাদের নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে।

সুনামগঞ্জের সিভিল সার্জন আরও জানান, নতুন করে করোনা আক্রান্ত ৫ পুলিশ সদস্য জেলা শহরের ওয়েজখালীস্থ পুলিশ লাইনস হাসপাতালে আইসোলেশনে নেওয়া হবে। আক্রান্ত চিকিৎসককেও আইসোলেশনে নেয়ার ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

এ ব্যাপারে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারি অধ্যাপক সহকারি অধ্যাপক জিয়াউল ফারুক জয় সিলেটটুডে টোয়েন্টিফরকে জানান, এদিন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১০৮ টি নমুনা গ্রহণ করা হয় এবং এদের মধ্যে ৯০টি নমুনা পরীক্ষা করে ৮টি পজিটিভ পাওয়া যায়।

এদিকে  সোমবার রাত পর্যন্ত সুনামগঞ্জে করোনা আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ১১৩ জনে। যার মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার ১৭জন, দোয়ারাবাজার উপজেলার ৯ জন, বিশ্বম্ভরপুর উপজেলার ৬ জন, তাহিরপুর উপজেলার ১৩ জন, জামালগঞ্জ উপজেলার ৪ জন, দিরাই উপজেলার ৭ জন, ধর্মপাশা উপজেলার ১৪ জন, ছাতক উপজেলার ১৬ জন, জগন্নাথপুর উপজেলায় ৬ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ১২ জন এবং শাল্লা উপজেলার ৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত