নিজস্ব প্রতিবেদক

০৬ আগস্ট, ২০২০ ১২:৪৪

সিলেট বিভাগে করোনায় মৃত্যু দেড় শতাধিক

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ১০৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৬৭ জন। আর বিভাগে কোভিড-১৯ রোগে দুইজনের মৃত্যু ঘটে। এ নিয়ে বিভাগে মৃত্যুর সংখ্যা দেড়শ ছাড়ালো।

বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ১০৬ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৪১ জন ও সুনামগঞ্জে ১৭ জন। হবিগঞ্জে ১২ জন রোগী শনাক্ত হয়েছেন। মৌলভীবাজারে এই সময়ে ৩৬ জন রোগী শনাক্ত হন।

সুস্থ হওয়া রোগীদের মধ্যে সিলেটে সর্বাধিক ২২ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। সুনামগঞ্জে সুস্থ হয়েছেন ২১ জন। হবিগঞ্জে করোনাকে জয় করেছেন ১০ জন। সিলেটে সুস্থ হন ১৪ জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৮ হাজার ২৯৭ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৪ হাজার ৪৭৫ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ৫৫০ জন, হবিগঞ্জে ১ হাজার ২২৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ১৩৩ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৩ হাজার ৭৬৫ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ১৫১ জন।

আপনার মন্তব্য

আলোচিত