নিজস্ব প্রতিবেদক

২১ আগস্ট, ২০২০ ১৬:৪৬

করোনায় সিলেটে একদিনে ৪ জনের প্রাণহানি

গত ২৪ ঘন্টায় সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে করোনা শনাক্ত হয়েছে আরও ১৩২ জনের।

এদিকে গত ২৪ ঘন্টায় বিভাগে এ ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন রেকর্ড ৩৫২ জন।

নতুন শনাক্ত হওয়া ১৩২ জনের মধ্যে সিলেট জেলায় ৭২ জন, সুনামগঞ্জে ২৭ জন এবং হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজার জেলায় ২৪ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে যে চারজনের মৃত্যু হয়েছে তাদের মধ্যে তিনজন সিলেট এবং একজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (২১ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৮৪৪ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৫ হাজার ২৩৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮৭৩ জন, হবিগঞ্জে ১ হাজার ৪২৫ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৩১৩ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৭৫ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১২৫ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ১৯ জন রয়েছেন।

সিলেট বিভাগে ৫ হাজার ৫০৮ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ২ হাজার ৩৩০ জন, সুনামগঞ্জের ১ হাজার ৪৪৬ জন, হবিগঞ্জের ৯৩০ জন ও মৌলভীবাজার জেলার ৮০২ জন।

করোনা আক্রান্ত ১৪৮ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৭০ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১০ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৬ জন ও মৌলভীবাজারে ২২ জন।

আপনার মন্তব্য

আলোচিত