সিলেটটুডে ডেস্ক

০৫ অক্টোবর, ২০২০ ২১:০০

করোনায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নেতার মৃত্যু

নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের অন্যতম সভাপতি হিউবার্ট গোমেজ (৮৬) মারা গেছেন। সোমবার দুপুরে ঢাকার তেজগাঁও ইমপালস্ হাসপাতালে মারা যান তিনি।

খ্রিস্টান এসোসিয়েশনের উপদেষ্টা ও খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের সভাপতি হিউবার্ট গোমেজ করোনায় আক্রান্ত হওয়ার পর গত ২৭ সেপ্টেম্বর থেকে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বিজ্ঞাপন

মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বিকেল ৩টায় ঢাকার তেজগাঁওয়ের হলি রোজারি চার্চের কবরস্থানে ধর্মীয় মর্যাদায় সমাহিত করা হবে তাকে।

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ আগামী ৯ অক্টোবর সন্ধ্যা ৬টায় সারাদেশের মঠ, মন্দির, গির্জা ও প্যাগোডাসহ সব ধর্মীয় উপাসনালয়ে প্রয়াত হিউবার্ট গোমেজের বিদেহী আত্মার শান্তি ও সদগতি কামনায় প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করবে।

তার মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের অন্যতম সভাপতি ঊষাতন তালুকদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাণা দাশগুপ্ত, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত, সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী, মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি শৈলেন্দ্র নাথ মজুমদার ও সাধারণ সম্পাদক কিশোর রঞ্জন মণ্ডল।

আপনার মন্তব্য

আলোচিত