সোশ্যাল মিডিয়া ডেস্ক

১৬ জুন, ২০১৬ ০৩:৫৯

‘দেশ ছেড়ে পালানোর জন্য চেষ্টা করছে অভি’

টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী  তারানা হালিমের স্বাক্ষর জালিয়াতি করে বরখাস্ত হওয়া তার ব্যক্তিগত সহকারী (পিও) জি.এম. আসিফ আল মামুন অভি দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে বলে খবর পাওয়া গেছে।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একজনের উদ্ধৃতি দিয়ে ফেসবুকে পোষ্ট করেছেন প্রবাসী সাংবাদিক ফজলুল বারী। সেখানে লেখা আছে অভিযুক্ত অভি দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে ,এ জন্য বিভিন্ন জনের কাছ থেকে টাকাও চাইছে।

আরও পড়ুন- অনলাইনে নারী নিগ্রহের অভিযোগও ছিল তারানা হালিমের স্বাক্ষর জালকারী অভির বিরুদ্ধে!


ফজলুল বারীর পোষ্টের বিস্তারিত:

"আসিফ খান অভি দেশ ছেড়ে পালানোর জন্য চেষ্টা করছে। দিস ইজ দ্য ভেরি অথেন্টিক নিউজ। আজ একজনের সঙ্গে কথা বলছিলাম। তার কাছে অভি ফোন করে টাকা চাইছে বিদেশে চলে যাওয়ার জন্য। তার পরিচিতজনদের কাছে সে এইটা চাচ্ছে। তারানা আপার পিও হওয়ার আগে সে জয় ভাই বা ববি ভাইয়ের পরিচালিত আওয়ামী লীগের গবেষনা সংস্থা সিআরআইতে কাজ করতো। সেখান থেকেও সে প্রায়ই বিদেশ সফর করতো। এবং সেখানেও সে ক্ষমতাবান ছিল। কারণ ববি ভাইয়ের সঙ্গে সরাসরি কাজের সুযোগ পেয়েছিল।"



প্রসঙ্গত, স্বাক্ষর জাল করার দায়ে নিজের ব্যক্তিগত সহকারী জিএম আসিফ আল মামুন অভিকে বরখাস্ত করেছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম।এই অভির বিরুদ্ধে এর আগে অনলাইনে নারী নিগ্রহের অভিযোগও ওঠেছিল। এ বিষয়ে খোদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপও কামনা করে নারী অধিকারকর্মীরা অনলাইনে লেখালেখিও করেছিলেন। তবে সেসময় অভির বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

 

আপনার মন্তব্য

আলোচিত