শাবি প্রতিনিধি

০৯ জানুয়ারি, ২০১৬ ১২:৫৫

শাবিতে সঞ্চালনের শীত বস্ত্র বিতরণ

অসহায় ও গরীব শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রক্তদানমূলক স্বেচ্ছাসেবী সংগঠন সঞ্চালন ।

শুক্রবার মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার শমসেরনগর ইউনিয়নের অসহায় ও গরীব চা শ্রমিকদের মাঝে এসব শীত বস্ত্র বিতরণ করা হয়। এসময় তাদের মাঝে ৬০০ শীতের জামা এবং ৫০টির অধিক কম্বল বিতরণ করা হয়।

এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন শমসেরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল আহমেদ, কমলগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাজিদুর রহমান সাজু, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা ,সঞ্চালনের সভাপতি ফরহাদ আহমদ, সাধারন সম্পাদক আতিয়ার রহমানসহ কার্যনির্বাহী পরিষদের সদস্য ও সংগঠকরা।

কর্মসূচীর শুরুতে সংক্ষিপ্ত বক্তৃতায় চেয়ারম্যান জুয়েল আহমদ সঞ্চালনের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে সংগঠনটির কাজে সকল ধরনের সাহায্য করার ইচ্ছা পোষণ করেন।

সঞ্চালনের সভাপতি ফরহাদ আহমদ জানান, আর্ত-মানবতার সেবায় ভবিষ্যতে আরও এধরনের কাজ অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, ‘রক্তের প্রবাহে গড়ি আত্মার বন্ধন’ এই স্লোগানকে সামনে রেখে ২০০৯ সালের ৫ এপ্রিল যাত্রা শুরু করে বিশ্ববিদ্যালয়ের অন্যতম রক্তদানমূলক সেচ্ছাসেবি সংগঠন সঞ্চালন। প্রতিষ্ঠার পর থেকে সাধারণ মানুষকে বিনা মূল্যে সরবরাহ রক্ত সরবরাহের পাশাপাশি রক্তের গ্রুপ নির্ণয়, শীত বস্ত্র বিতরণ, চ্যারিটি চলচ্চিত্র প্রদর্শনীসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে সংগঠনটি।

আপনার মন্তব্য

আলোচিত