শাবি প্রতিনিধি

২৪ জানুয়ারি, ২০১৬ ১৭:০৮

নিহতদের বাড়িতে শাবি উপাচার্য, ক্ষতিপূরণের কোন উদ্যোগ নেই

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) শিক্ষকের গাড়ি চাপায় ছাতক ডিগ্রি কলেজের শিক্ষকসহ একই পরিবারের ২জন নিহত ও একজন গুরুতর আহতের ঘটনায় শনিবার রাতে নিহতদের বাড়িতে যান শাবি প্রশাসনের কর্তাব্যক্তিরা।

নিহত কলেজ শিক্ষক আতাউর রহমান ও তার চাচা গিয়াস উদ্দিন নগরীর মজুমদারী এলাকায় একটি বাসায় থাকতেন। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিটিকে হারিয়ে অথৈ সাগরে পরেছে কলেজ শিক্ষক আতাউর রহমানের পরিবার।

শনিবার রাতেই বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. ড. আমিনুল হক ভুঁইয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, প্রোক্টর ড. কামরুজ্জামান চৌধুরীসহ বিশ্ববিদ্যালয়ের সবগুলো হলের প্রভোস্ট ও সহকারী প্রভোস্টগণ শোক সন্তপ্ত পরিবারের সাথে দেখা করেন।

এ সময় তারা পরিবারের সদস্যদেরকে সমবেদনা জানান। তবে এখন পর্যন্ত ৩৬ ঘণ্টা কেটে গেলেও ক্ষতিপূরণের কোন উদ্যোগ নেয় নি বিশ্ববিদ্যালয় প্রশাসন। এমনকি অভিযুক্ত শিক্ষক ব্যক্তিগতভাবে কোন ক্ষতিপূরণ দিবেন কিনা তাও জানা যায়নি।

উল্লেখ্য শনিবার বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয় ফটক থেকে কিছু ভেতরে 'এক কিলোরোডে' শাবি শিক্ষক আরিফুল ইসলামের গাড়ি চাপায় প্রাণ হারান ছাতক ডিগ্রি কলেজের শিক্ষক শেখ আতাউর রহমান (৫৫) ও তার মামা মো. গিয়াস উদ্দিনের (৬০)। গুরুতর আহত হন কলেজ শিক্ষকের মেয়ে নগরীর দীপশিখা স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী রাহিবা রহমান (১৪)।

আপনার মন্তব্য

আলোচিত