শাবি প্রতিনিধি

১২ মে, ২০১৬ ১৯:৫৪

অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান শাবি ছাত্রলীগের

সদ্য ঘোষিত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটিতে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন নেতারা। পাশাপাশি তারা অনুপ্রবেশকারীদের নিজ উদ্যোগে ছাত্রলীগ ছেড়ে চলে যাওয়ার আহবানও করেন।

বৃহস্পতিবার জামায়াতের আমীর মতিউর রহমান নিজামীর ফাঁসির প্রতিবাদে ডাকা হরতাল প্রত্যাখ্যান করে বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে ছাত্রলীগ নেতারা এসব কথা বলেন। ১২ই মে দুপুর ১টায় বিক্ষোভ মিছিলটি ক্যাম্পাসের ফুডকোর্ট চত্বর থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

শাবি ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় ও সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সহসভাপতি অন্জন রায়, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ, সাবেক কেন্দ্রীয় সদস্য উত্তম কুমার দাস প্রমূখ।

এসময় কমিটির সহসভাপতি,যুগ্ম-সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদকসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা আরো বলেন, বিএনপি-জামায়াত দেশকে অস্থিতীশীল করার জন্য হরতাল ডাকছে। আজ যুদ্ধাপরাধী নিজামীর ফাসির মধ্য দিয়ে জাতির কলঙ্ক মোচন হয়েছে।

বক্তারা বিশ্ববিদ্যালয়ের মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষকবৃন্দের উদ্দেশ্যে বলেন, আপনারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করেন আর মুক্তিযুদ্ধ বিরোধীদের ডাকা হরতালে ক্লাস-পরীক্ষা নেওয়া থেকে বিরত থাকেন। বক্তারা শিক্ষকদের দেশবিরোধী যে কোন কর্মসূচি প্রত্যাখ্যান করে ক্লাস-পরীক্ষা নেওয়ার আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত