সিলেটটুডে ডেস্ক

১৯ মে, ২০১৬ ১৯:৩৭

শাবিতে কারাতে প্রশিক্ষনার্থীদের মধ্যে বেল্ট বিতরণ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুুক্তি বিশ্ববিদ্যালয়ের ১ম ছাত্রী হল আয়োজিত কারাতে প্রশিক্ষণার্থীদের ব্লাক বেল্ট, অন্যান্য বেল্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভা কক্ষে প্রধান অতিথি ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আমিনুল হক ভূইয়া প্রশিক্ষনার্থীদের হাতে বেল্ট ও সার্টিফিকেট তুলে দেন।  
 
প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আমিনুল হক ভূইয়া বলেন “আত্মরক্ষার কৌশল হিসেবে কারাতে বিশ্বজুড়ে সমাদৃত। প্রশিক্ষণ শেষে আজকে যারা বেল্ট পাচ্ছে আগামী জীবনে তারা আন্তপ্রত্যয়ী হবে”।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. মো. রাশেদ তালুকদার, কম্পিউটার ও তথ্য কেন্দ্রের পরিচালক প্রফেসর ড. মো. জহিরুল ইসলাম, রেজিস্ট্রার জনাব মুহাম্মদ ইশফাকুল হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন আধুনিক ভাষা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. হিমাদ্রি শেখর রায়, এবং সভাপতিত্ব করেন ১ম ছাত্রী হলের প্রভোস্ট প্রফেসর আমিনা পারভীন।

উল্লেখ্য ২০১০ সাল থেকে কারাতে প্রশিক্ষণ শুরু হয়। আজ ব্লাক বেল্ট, ব্রাউন বেল্ট, ব্লু বেল্ট, গ্রীণ বেল্ট ও অরেঞ্জ বেল্ট  যথাক্রমে ৫জন, ২জন, ৫জন, ৩জন, ৪জনকে প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত