ডেস্ক রিপোর্ট

২৪ মার্চ, ২০১৫ ১৯:২৯

শাবি’তে শূন্য আসনে ভর্তি ২৭ মার্চ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৪-১৫ শির্ক্ষাবর্ষের স্নাতক ১মবর্ষ ১ম সেমিস্টারে শূন্য আসনে পঞ্চম অপেক্ষমান তালিকা থেকে আগামী ২৭ মার্চ ভর্তি করা হবে। সকাল ৯টায় একাডেমিক ভবন ‘এ’ তে ভর্তি কার্যক্রম চলবে।

ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. নাজিয়া চৌধুরী জানান, ‘এ’ ইউনিটের বিজ্ঞান শাখায় ১৫টি, ‘ ‘বি-১’ ইউনিটে ৭০টি এবং ‘বি-৪’ ইউনিট ভুক্ত স্থাপত্য বিভাগে ৩টি শূণ্য আসনে  অপেক্ষমান তালিকা থেকে শিক্ষার্থী ভর্তি করানো হবে। অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের সাথে হটলাইনে যোগাযোগ করা হয়েছে। যে সকল শিক্ষার্থী ভর্তি নিশ্চিত করেছে তাদেরকে ডাকা হয়েছে।

অপেক্ষমান তালিকায় থাকা শিক্ষার্থীরা কোন ফোন পায় নি পরবর্তীতে এমন অভিযোগ করলে কি করা হবে এমন প্রশ্নে জবাবে ভর্তি কমিটির সদস্য সচিব মো: ফারুক উদ্দিন জানান, সবাইকে ফোন করা হয়েছে, কোন শিক্ষার্থী যদি ভুল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করে থাকে সেক্ষেত্রে ভর্তি কমিটির কিছু করার নেই।

ভর্তির সময় শিক্ষার্থীদের সদ্য তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এস.এস.সি. বা সমমান ও এইচ.এস.সি. বা সমমান পরীক্ষার মূল মার্কশীট, প্রশংসাপত্র এবং প্রয়োজনীয় টাকা আনতে হবে। প্রার্থীদের প্রতিটি সনদপত্র ও মার্কশীটের ২টি সত্যায়িত ফটোকপি অবশ্যই সাথে আনতে হবে বলে তিনি জানান। 

আপনার মন্তব্য

আলোচিত