আজ শনিবার, , ২১ এপ্রিল ২০১৮ ইং

সিকৃবি প্রতিনিধি

১১ জানুয়ারী, ২০১৮ ২৩:০৯

সিকৃবি সাংবাদিক সমিতিকে মাৎস্যবিজ্ঞান অনুষদের সংবর্ধনা

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নবনির্বাচিত ২০১৮-১৯ সালের কার্যনির্বাহী কমিটিকে সংবর্ধনা জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান অনুষদ।

মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. তরিকুল আলমের সভাপতিত্বে বৃহস্পতিবার দুপুর ২ টায় মাৎস্যবিজ্ঞান অনুষদের কনফারেন্স কক্ষে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান অনুষদের প্রাক্তন ডিন ও একুয়াকালচার বিভাগের প্রধান প্রফেসর ড. মো. শাহাবউদ্দিন, কোষ্টাল এন্ড মেরিন ফিশারিজ বিভাগের ভারপ্রাপ্ত প্রধান মো. শহীদুল ইসলাম, একুয়াটিক রিসোর্স ম্যানেজম্যান্ট বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর ড. সবুজ কান্তি মজুমদার, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি উত্তম কুমার দাশ ও সাধারণ সম্পাদক ইফতেখার আহমেদ ফাগুন সহ অন্যান্য সদস্যবৃন্দ। অনুষদীয় ডিন ও আমন্ত্রিত অতিথিবৃন্দ নবগঠিত কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি বিশ্ববিদ্যালয়ের সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রচারের মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে উপস্থাপন করার মত গুরুত্বপূর্ণ কাজটি করছে। অনুষদ ও শিক্ষকদের পক্ষ থেকে সাংবাদিক সমিতির কার্যক্রমে সহযোগীতা প্রদানের আশ্বাস জানান তারা।

সাংবাদিক সমিতির পক্ষে বক্তব্য দেন সভাপতি উত্তম কুমার, সাধারণ সম্পাদক ইফতেখার আহমেদ ফাগুন ও দপ্তর সম্পাদক আনোয়ারুল ইসলাম খোকন। বক্তব্যে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যক্রমের পরিকল্পনা উপস্থাপন করেন তারা।

আপনার মন্তব্য

আলোচিত