সিলেটটুডে ডেস্ক

১৯ জুলাই, ২০১৮ ২০:০০

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে কামরানের সমর্থনে সভা

সিলেট সিটি করপোরেশনের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, নৌকা জিতলে এসআইইউও জিতবে। নৌকা হলো বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও উন্নয়নের প্রতীক। সিলেট নগরীকে পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তুলতে হলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান শামীম আহমেদের আয়োজনে বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে আয়োজিত এক নির্বাচনী মতবিনিময় সভায় এই কথাগুলো বলেন।

কামরান আরও বলেন, সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষানুরাগী পরিবারের উদ্যোগে প্রতিষ্ঠিত সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে সকল অপশক্তির হাত থেকে রক্ষা করে এর অগ্রযাত্রা নিশ্চিত করতে হবে। তিনি এই বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ণ রাখতে সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

বিশ্ববিদ্যালয়ের মানবিক অনুষদের ডীন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভার শুরুতে বোর্ড অব ট্রাস্টিজের পক্ষ থেকে বদর উদ্দিন কামরানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানের শুরুতে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান শামীম আহমদের পক্ষ থেকে সিলেট সিটি করপোরেশনের নির্বাচনে বদর উদ্দিন কামরানকে সার্বিক সমর্থন জ্ঞাপন করেন অর্থ পরিচালক সুশান্ত আচার্য্য।

আইন বিভাগের প্রধান হুমায়ুন কবিরের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন সিন্ডিকেট সদস্য বিজিত চৌধুরী, প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো. তারেক উদ্দিন তাজ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নুসরত আফজা চৌধুরী, প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান এক্রামুল ফারুক, ব্যবসায় প্রশাসন বভিাগরে বভিাগীয় প্রধান আব্দুলাহ আলো, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসেইন, পরীক্ষা নিয়ন্ত্রক হাসান মাহমুদ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ শিক্ষার্থীরা।

আপনার মন্তব্য

আলোচিত