সংবাদ বিজ্ঞপ্তি

০৩ আগস্ট, ২০১৮ ২২:২১

লিডিং ইউনিভার্সিটিতে অর্থ কমিটি ও একাডেমিক কাউন্সিলের সভা

লিডিং ইউনিভার্সিটির ১১তম অর্থ কমিটির সভা শুক্রবার (৩ আগস্ট) সকাল ১০টায় ইউনিভার্সিটির বোর্ড রুমে অনুষ্ঠিত হয়েছে।

সভায় ২০১৮-২০১৯ অর্থ বছর বাজেটের অনুমোদনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অর্থ কমিটির সদস্য লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার বনমালী ভৌমিক, ট্রাস্টি বোর্ডর সদস্য সৈয়দ আব্দুল হাই, ট্রাস্টি বোর্ডের সচিব শায়েখুল হক চৌধুরী, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো. নজরুল ইসলাম, সিন্ডিকেট মনোনীত সদস্য সাউথ ইস্ট ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. এ.এন.এম মেশকাত উদ্দিন, ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক এর উপ-উপাচার্য প্রফেসর ড. এম. আর কবির ও লিডিং ইউনিভার্সিটির অর্থ ও হিসাব বিভাগের ইনচার্জ রজত কান্তি চক্রবর্তী উপস্থিত ছিলেন।

এদিকে বিকাল সাড়ে ৩টায় লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের ২১তম সভা অনুষ্ঠিত হয়।

সভায় লিডিং ইউনিভার্সিটিতে বিএ অনার্স ইন বাংলা এবং এমএ ইন বাংলা ভাষা ও সাহিত্য প্রোগ্রামের প্রস্তাবিত পাঠ্যক্রম ও স্প্রিং-২০১৮ সেমিস্টারে উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফল অনুমোদনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এতে লিডিং ইউনিভার্সিটির বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, বিভিন্ন বিভাগের উপদেষ্টা, ট্রাস্টি বোর্ডের মনোনীত সদস্য, সিন্ডিকেট মনোনীত সদস্য, বিশ্বদ্যিালয়ের রেজিস্ট্রার এবং পরীক্ষা নিয়ন্ত্রক উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত