সিলেটটুডে ডেস্ক

২৭ আগস্ট, ২০১৮ ১৬:৩৩

উচ্চশিক্ষার্থে মালয়েশিয়া যাচ্ছেন এসআইইউ'র শিক্ষক সিরাজ

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ মালয়েশিয়ার বিখ্যাত বিশ্ববিদ্যালয় ÒUniversiti Teknologies Malaysia (UTM)” তে সেপ্টেম্বর ২০১৮ সেশনে পি.এইচ.ডি প্রোগাম শুরু করতে যাচ্ছেন। ৩ বছর মেয়াদী এই পি.এইচ.ডি প্রোগ্রামে তিনি Teaching English as second Language (TESL) এর উপর গবেষণা কর্ম সম্পাদন করবেন। তিনি আগামী ২৮ আগষ্ট মালয়েশিয়ার উদ্দেশ্যে যাত্রা করবেন। যাত্রার প্রাক্কালে প্রধান মাহবুব ইবনে সিরাজ সকলের দোয়া কামনা করেন।

উল্লেখ্য, প্রধান মাহবুব ইবনে সিরাজ ২০০০ সালে উচ্চ মাধ্যমিক পাশ করে ২০০০-২০০১ সেশনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগে স্বাতক সম্মান কোর্সে ভর্তি হন এবং পরবর্তীতে ২০০৪-২০০৫ সেশনে ঢাকা বিশ্ববিদ্যালয় হতে Applied Linguistics & ELT  এর উপর স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন।

তিনি ২০০৮ সালের ১২ মে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগে প্রভাষক পদে যোগদান করেন এবং ২০১২ সালের ১ নভেম্বর সহকারী অধ্যাপক পদে পদোন্নতি লাভ করেন। ২০১২ সালের ৮ নভেম্বর তারিখ হতে তাকে ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান এর দায়িত্ব প্রদান করা হয়। পরবর্তীতে অতিরিক্ত দায়িত্ব হিসাবে ২০১৫ সালের ১২ আগষ্ট হতে তাকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এর দায়িত্ব দেয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত