সংবাদ বিজ্ঞপ্তি

২১ নভেম্বর, ২০১৮ ১৫:২৫

লিডিং ইউনিভার্সিটিতে কর্মশালা

বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যাপলিকেশন অব জিআইএস বিষয়ক অনুষ্ঠিত কর্মশালা সম্পন্ন হয়েছে। দুই দিনব্যাপী এ কর্মশালায় লিডিং ইউনিভার্সিটিসহ সিলেটের বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজের ৬৪ জন শিক্ষক ও শিক্ষার্থীর অংশগ্রহণে কর্মশালাটি সম্পন্ন হয়।

দক্ষিণ সুরমার রাগীবনগরন্থ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ‘অ্যাপলিকেশন অব জিআইএস’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণকারীদেরকে সার্টিফিকেট প্রদান করেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. মো. জহির বিন আলম।

কর্মশালায় রিসোর্স পারসন ছিলেন লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. মো. জহির বিন আলম এবং প্রধান প্রশিক্ষক ছিলেন লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রাক্তন শিক্ষার্থী সৈকত দাস।

লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সিই ফ্যামিলির উদ্যোগে অনুষ্ঠিত কর্মশালার সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মো. আবু জাফর।

কর্মশালার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সিই ফ্যামিলির উপদেষ্টা অমিত চক্রবর্তী এবং প্রেসিডেন্ট মো. অলিউর রহমান।

লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী সামান্নোর মাহিয়ানের সঞ্চালনায় লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক ও শিক্ষার্থী ছাড়াও সিলেটের বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজের  শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত