সোমবার, , ১০ ডিসেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

০৬ ডিসেম্বর, ২০১৮ ১৮:৪১

হিরো এলইউ ক্রিকেট টুর্নামেন্টে এসআইইউ চ্যাম্পিয়ন

লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের আয়োজনে ‘হিরো এলইউ চ্যাম্পিয়ন্স লীগ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮’ এ লিডিং ইউনিভার্সিটিতে হিরো এলইউ চ্যাম্পিয়ন্স লীগ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৮ এর ফাইনাল খেলায় সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি চ্যাম্পিয়ন এবং লিডিং ইউনিভার্সিটি রানার আপ হয়েছে।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ৯ উইকেটে লিডিং ইউনিভার্সিটিকে পরাজিত করে ‘হিরো এলইউ চ্যাম্পিয়ন্স লীগ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮’ এর ট্রফি অর্জন করে। ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জিবাংলা টিম টসে জিতে এলইউ গ্লাডিয়েটরস টিমকে ব্যাটিং এর আমন্ত্রণ জানায়। লিডিং ইউনিভার্সিটি টিম ৫ উইকেট হাড়িয়ে ১৭৫ রান সংগ্রহ করে। জবাবে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি টিম এক উইকেট হাড়িয়ে ১৪তম ওভারেই জয়সূচক রান সংগ্রহ করে।

ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিপ্লব এবং ভিভু প্লেয়ার অব দ্য ম্যাচ হয় একই টিমের নাইম। প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট হয় লিডিং ইউনিভার্সিটি টিমের অধিনায়ক আরিফ।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি তোলে দেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান রাগীব আলী। এসময় আরো উপস্থিত ছিলেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মোঃ. শামিম আহমেদ, লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো. মনির উদ্দিন, লিডিং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য সৈয়দ আব্দুল হাই, মিসেস সাদিকা জান্নাত চৌধুরী, আয়কর উপদেষ্টা এবং সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের সদস্য সুপ্রিয় চক্রবর্তী রঞ্জু, লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার মেজর (অব) মো. শাহ আলম পিএসসি, নিলয় মটর লিমিটেড বাংলাদেশ এর রিজিওনাল ম্যানেজার কৃষ্ণ কান্তি দাস, হেড অব মার্কেটিং সাপোর্ট শাফকাত সাকিম, সিলেট ১০ ওয়ার্ডের কাউন্সিলর এবং সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরিচালক (জনসংযোগ) মো. তারেক উদ্দিন তাজ, পপুলার অটো ওয়ার্কস এর সত্ত্বাধিকারী সৈয়দ মকবুর আলী এবং লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের উপদেষ্টা ট্যুরিজম এন্ড হসপিটালটি ম্যানেজমেন্ট বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মো. মাহবুবুর রহমানসহ  সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং লিডিং ইউনিভার্সিটির শিক্ষক , কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের আয়োজনে সিলেটের চারটি বিশ্ববিদ্যালয়, তিনটি মেডিকেল কলেজ ও একটি ইঞ্জিনিয়ারিং কলেজ ‘হিরো এলইউ চ্যাম্পিয়ন্স লীগ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮’ অংশ গ্রহণ করছে।  দলগুলো হলো শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, লিডিং ইউনিভার্সিটি, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, নর্থইস্ট ইউনিভার্সিটি, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ, নর্থইস্ট  মেডিকেল কলেজ, পার্কভিউ মেডিকেল কলেজ এবং সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ। টুর্নামেন্টের টাইটেল স্পন্সর করেন নিলয় মটরস লিমিটেড। অন্যান্য স্পন্সর ছিলেন পপুলার অটো ওয়ার্কস, কোথায় যাবেন, গেমস আরক এবং ভিভুসহ অন্যান্য প্রতিষ্ঠান।

আপনার মন্তব্য

আলোচিত