শাবি প্রতিনিধি

২৮ জুলাই, ২০১৫ ২২:২৯

শাবিতে ‘রোডম্যাপ টু ক্যারিয়ার’ শনিবার

হজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক একমাত্র সংগঠন সাস্ট ক্যারিয়ার ক্লাব আয়োজন করতে যাচ্ছে ‘রোডম্যাপ টু ক্যারিয়ার-২০১৫’। আগামী ১ আগস্ট শনিবার, শাবি কেন্দ্রীয় অডিটোরিয়ামে দুপুর দেড়টায় এয়ারটেলের পৃষ্ঠপোষকতায় শুরু হবে আয়োজনের আনুষ্ঠানিকতা।

রোডম্যাপ টু ক্যারিয়ার-২০১৫ এর মূল বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী সচিব সুজন দেবনাথ (২৮তম বিসিএস), পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী সচিব তানভীর আহমেদ তরফদার (৩১তম বিসিএস) ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী সচিব আশফাক হোসেন সায়েম (৩৩তম বিসিএস)। তাঁরা উপস্থিত শিক্ষার্থীদের ক্যারিয়ার ডেভেলপমেন্টের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করবেন।

ক্লাবের সভাপতি উত্তম দাশের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে সাস্ট ক্যারিয়ার ক্লাবের সাধারণ সদস্যরা ছাড়াও শাবিপ্রবি ও সিলেট অঞ্চলের সকল স্কুল ও কলেজের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত থাকবে বলে সাস্ট ক্যারিয়ার ক্লাব’র আয়োজকরা জানান।

এছাড়াও বিস্তারিত তথ্যের জন্য সাস্ট ক্যারিয়ার ক্লাব’র এই ইভেন্টের অফিসিয়াল পেজ(https://www.facebook.com/events/775040969283850/ ) যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন ক্লাবের সাধারণ সম্পাদক রূপম ভট্টাচার্য।

আপনার মন্তব্য

আলোচিত