শাবি প্রতিনিধি

০৭ ফেব্রুয়ারি , ২০১৯ ২০:৩৮

স্বাস্থ্য বীমার আওতায় শাবি শিক্ষক-কর্মকর্তারা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তাদের জন্য বিশ্ববিদ্যালয় এবং প্রগতি লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর মাঝে স্বাস্থ্য ও গোষ্ঠী জীবন বীমা চুক্তি স্বাক্ষর করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪ টায় একাডেমিক কাউন্সিলের সভাকক্ষে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস এবং প্রগতি লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এম জালালুল আজিম চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, প্রগতি লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আলম ভূঁইয়া রানা, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, বিভাগীয় প্রধান বৃন্দ, শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতির সদস্যবৃন্দ এবং কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

চুক্তির সময় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, এটি একটি যুগান্তকারী পদক্ষেপ। সকলের জন্য নিরাপদ স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে আজকের এই চুক্তি বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে অন্যতম মাইল ফলক হয়ে থাকবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তাদের পাশাপাশি অতিদ্রুত সময়ের মাঝে শিক্ষার্থী ও কর্মচারীদের জন্যও আগামীতে স্বাস্থ্য বীমা চালু করা হবে।

এসময় প্রগতি লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম জালালুল আজিম বলেন, এটা আমাদের ব্যবসায়িক সম্পর্ক কিন্তু আমরা গ্রাহকদেরকে আমাদের অংশীদার মনে করি। এটি দীর্ঘমেয়াদী একটি সম্পর্ক। শাবির সাথে জড়িত হতে পেরে আমরা আনন্দিত। বর্তমানে ১১টি সরকারি বিশ্ববিদ্যালয়ের সাথে চুক্তি রয়েছে। ২০০ হাসপাতালের সাথে আমাদের নেটওয়ার্ক রয়েছে। ১০০টি হাসপাতাল থেকে শিক্ষক-কর্মকর্তারা নগদ টাকা ছাড়া স্বাস্থ্যসেবা পেয়ে থাকবেন।

আপনার মন্তব্য

আলোচিত