শাবি প্রতিনিধি

১৬ মার্চ, ২০১৯ ১৮:০৪

শাবির সিইপি বিভাগের ‘২৫ বছরপূর্তি অনুষ্ঠান’ ২৮ ও ২৯ মার্চ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স (সিইপি) বিভাগের ২৫ বছরপূর্তি উপলক্ষে দুই দিনব্যাপী রজতজয়ন্তী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ২৮ ও ২৯ মার্চ ‘২৫ বছরপূর্তি অনুষ্ঠান’ অনুষ্ঠিত হবে।

শনিবার (১৬ মার্চ) সিইপি বিভাগের কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান ‘২৫ বছরপূর্তি’ উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মস্তাবুর রহমান।

তিনি বলেন, আমাদের বিভাগ থেকে ইতোমধ্যে প্রায় ৭০০ শিক্ষার্থী গ্রেজুয়েট হয়ে শিক্ষকতার পাশাপাশি দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত আছেন। তাদের নিয়ে আমাদের ২৫ বছরপূর্তি অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইমেরিটাস অধ্যাপক ও বুয়েটের সাবেক উপাচার্য অধ্যাপক ড. ইকবাল মাহমুদ। আর চিফ প্যাট্রন হিসেবে  থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন সিইপি বিভাগের প্রতিষ্ঠাকালীন অধ্যাপক ড. মোহাম্মদ জয়নাল অবেদীন ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স’র সভাপতি প্রকৌশলী মো. আব্দুস সবুর।

দুইদিনব্যাপী অনুষ্ঠানের প্রথমদিনের সূচির মধ্যে রয়েছে উদ্বোধনী পর্ব, আনন্দ শোভাযাত্রা, অপেন স্টেজ প্রোগ্রাম এন্ড গেইম শো, পিঠা উৎসব, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং গালা ডিনার। আর দ্বিতীয় দিনের অনুষ্ঠান সূচির মধ্যে স্মৃতিচারণ, র‌্যাফেল ড্র, পুরস্কার বিতরণী এবং বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান।

‘২৫ বছরপূর্তি’ উদযাপন কমিটির সদস্য সচিব বলেন, এটি আমাদের বিভাগের মিলনমেলা। সবাই অংশগ্রহণ করলে আশা করি ভালো একটা সময় উপভোগ করবে সবাই।

অনুষ্ঠানের সহযোগী কোম্পানি হিসেবে রয়েছে প্যাসিফিক জিন্স, এমবিএম গার্মেন্টেস, বেঙ্গল গ্রুপ,  এপিক গ্রুপ, রেজেন্সি, ইউনিক সলিউশন, সিলেট গ্যাস ফিল্ডসহ মোট ৩৪টি প্রতিষ্ঠান।

 

আপনার মন্তব্য

আলোচিত