সিলেটটুডে ডেস্ক

১০ এপ্রিল, ২০১৯ ১৪:১৪

সিকৃবি অফিসার পরিষদের নির্বাচন চলছে

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদ কার্যনির্বাহী কমিটি ২০১৯ এর নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে।

বুধবার (১০ এপ্রিল) সকাল দশটা থেকেই সিকৃবি প্রশাসন ভবনের নিচতলায় এ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে বলে জানিয়েছেন জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের সহকারী পরিচালক খলিলুর রহমান ফয়সাল।

তিনি বলেন, সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন এবং নির্বাহী সদস্য পদে মোট ৫ জন প্রতিদ্বন্দিতা করছেন। এর আগে ৯টি পদে ৯ জন কর্মকর্তা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এদিকে নির্বাচন উপলক্ষে সিকৃবি ক্যাম্পাসে একটি উৎসবের আমেজ তৈরি হয়। ভোটকেন্দ্রে ভোট দিতে সকাল থেকে প্রায় শতাধিক কর্মকর্তা উপস্থিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার সিকৃবির প্রধান প্রকৌশলী মোঃ. ফয়জুর রহমান বলেন, এখানে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। শান্তিপূর্ণভাবে আমাদের নির্বাচন চলছে। ভোটাররা লাইন ধরে কেন্দ্রের সামনে আসছেন এবং হাসিমুখে ভোট দিয়ে বেড়িয়ে যাচ্ছেন।

নির্বাচন কমিশনার হিসেবে আরও দায়িত্ব পালন করছেন, এডিশনাল রেজিস্ট্রার মোহাম্মদ শাহ আলম ও ডেপুটি রেজিস্ট্রার ড. সুলতানা বিলকিস। নির্বাচন নিয়ে উপস্থিত ভোটারদের মধ্যেও সন্তুষ্টি লক্ষ্য করা গিয়েছে।

তারা বলেন, প্রতিবছর এ রকম নির্বাচন অনুষ্ঠিত হলে গণতান্ত্রিক চর্চার ধারাটি অব্যাহত থাকবে।

এ বছর সিকৃবির অফিসার পরিষদ নির্বাচনে সভাপতি পদে লড়াই করছেন জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের পরিচালক মো. আনিসুর রহমান এবং সংস্থাপন শাখা ১ এর এডিশনাল রেজিস্ট্রার মো. আতিকুল ইসলাম।

সাধারণ সম্পাদক পদে লড়াই করছেন পোস্ট-গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডেপুটি রেজিস্ট্রার ডা. ফখর উদ্দিন এবং পরিবহন শাখার সিনিয়র ফোরম্যান প্রকৌশলী আলাউদ্দিন আহমেদ।

১০ এপ্রিল বুধবার বিকালে নির্বাচনের ফলাফল প্রকাশ করার কথা রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত