সিলেটটুডে ডেস্ক

১৮ এপ্রিল, ২০১৯ ১৬:৩১

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের ফেয়ারওয়েল

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ইংরেজি বিভাগের ৯ম, ১০ম ও ১১তম ব্যাচের মোট ৪২ জন শিক্ষার্থীর শিক্ষা সমাপনী উপলক্ষে ফেয়ারওয়েল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এনইইউবি ইংলিশ কাউন্সিলের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়য়।

ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ শামসুল কবিরের সভাপতিত্বে ফেয়ারওয়েল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ডা. রঞ্জিত কুমার দে এবং সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী।

ইংরেজি বিভাগের শিক্ষার্থী ও এনইইউবি ইংলিশ কাউন্সিলের সদস্য সাখাওয়াত হোসেন চৌধুরী ও সাদিয়া বিলকিস রিহার সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী মাহফুজুর রহমান।

বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে কামরুল ইসলাম রিফাত ও মইনউদ্দিন মিজান বিশ্ববিদ্যালয়ে তাদের শিক্ষা জীবনের বিভিন্ন সময়ের আবেগময় স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী বিদায়ী শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ ও সর্বাঙ্গীণ সাফল্য কামনা করেন।

তিনি বিদায়ী শিক্ষার্থীদের এই ইউনিভার্সিটির অ্যাম্বাসেডর উল্লেখ করে বলেন, পেশাগত জীবনে তাদের সফলতা নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর সফলতা।
অতিথিরা সকল বিদায়ী শিক্ষার্থীদেরকে ক্রেস্ট প্রদান করেন।

ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা ছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরিশেষে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ইংলিশ কাউন্সিল এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।  

আপনার মন্তব্য

আলোচিত