নিজস্ব প্রতিবেদক

২৩ এপ্রিল, ২০১৯ ২৩:২৪

জালালাবাদ ছাত্রকল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কমিটি

জালালাবাদ ছাত্রকল্যাণ সমিতি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কমিটি গঠিত হয়েছে।

মঙ্গলবার আগামি একবছরের জন্যে এই কমিটির অনুমোদন দেন সংগঠনের সভাপতি ইউসুফ উদ্দিন খাঁন ও সাধারণ সম্পাদক এম এ হাসান।

নবগঠিত এই কমিটির সভাপতি হয়েছেন স্যার এ এফ রহমান হলের মো. শাহরিয়ার এবং সাধারণ সম্পাদক হয়েছেন এফ এইচ হলের তারেক আজিজ চৌধুরী।

২১ সদস্যবিশিষ্ট এই কমিটির সহসভাপতি হয়েছেন- আল-আমিন রহমান (বঙ্গবন্ধু হল), আরিফ আল হাসান (এস এম হল), সুহেল আহমদ (জিয়া হল), মিজানুর রহমান রনি (মহসিন হল), ওয়াসিম আকরাম (এস এম হল), বেলাল হোসেন (মহসিন হল), আশরাফুল আলম (স্যার এ এফ রহমান হল), রবিন অধিকারি (জগন্নাথ হল), সৈয়দা এহসানা রহমান ( শামসুন্নাহার হল), এবং রানু বেগম (শামসুন্নাহার হল)।

যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন- যুবায়ের আহমেদ (সূর্যসেন হল), মো. গোলাম কিবরিয়া (কবি জসিম উদ্দীন হল), এবং মো. হাবিবুর রহমান (জিয়া হল)।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন- জানে আলম জনি (বিজয় একাত্তর হল), জয় কৃষ্ণ দাশ (জগন্নাথ হল), মোজাহিদুল ইসলাম হিমেল (মহসিন হল), এবং আল রাফি হৃদয় (মহসিন হল)।

এছাড়াও প্রচার সম্পাদক হয়েছেন জগন্নাথ হলের সিপন বাড়াইক, এবং দপ্তর সম্পাদক হয়েছেন জহুরুল হক হলের মুহিম আহমদ মোহন।

গঠনতন্ত্রের অনুচ্ছেদ-৭ এর নির্বাচন অংশে ‘ঝ’ ধারা সংযোজনের কথা সংগঠনটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, যেখানে বলা হয়েছে- ‘ধারাবাহিকভাবে যে দুটি জেলা থেকে সভাপতি/সাধারণ সম্পাদক নির্বাচিত/মনোনীত হবেন পরের কমিটিতে অন্য দুই জেলা থেকে সভাপতি/সাধারণ সম্পাদক নির্বাচিত/মনোনীত হবেন’।

আপনার মন্তব্য

আলোচিত