সিলেটটুডে ডেস্ক

২৫ এপ্রিল, ২০১৯ ১৪:৪২

সাফল্যের ধারাবাহিকতায় লিডিং ইউনিভার্সিটির সিএসই বিভাগ

প্রোগ্রামিং প্রতিযোগিতায় লিডিং ইউনিভার্সিটির সিএসই বিভাগ ধারাবাহিকভাবে সাফল্য অর্জন করছে। লিডিং ইউনিভার্সিটির সিএসই ডিপার্টমেন্টের একটি দল (এলইউ ডাল-মাইন্ডস) শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত সাস্ট আইসিটি ফেস্ট ২০১৯ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মধ্যে প্রথম এবং সকল বিশ্ববিদ্যালয়ের মাঝে পঞ্চম স্থান অর্জন করেছে।

২০ এপ্রিল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাস্ট আইসিটি ফেস্ট ২০১৯ এ দেশের সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ১৬২ দল অংশগ্রহণ করে।

চলতি মাসে ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজিতে অনুষ্ঠিত আইইউটি আইসিটি ফেস্ট ২০১৯ এ এলইউ ডাল-মাইন্ডস বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মধ্যে সাফল্যের সাথে প্রথম হয়।

প্রোগ্রামিং কনটেস্ট, প্রোজেক্ট শোকেসিং পোস্টার প্রেজেন্টেশন, আইসিটি অলিম্পিয়াডসহ আরো বিভিন্ন ইভেন্ট নিয়ে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়ে থাকে।

এলইউ ডাল-মাইন্ডস দলের কোচ দীপ্ত পালের তত্ত্বাবধানে দলের সদস্যগণ ছিলেন আরাফ আল জামি, কমল সরকার এবং এমদাদুল ইসলাম।

লিডিং ইউনিভার্সিটির সিএসই বিভাগের এই ধারাবাহিক সাফল্যে এলইউ ডাল-মাইন্ডস দলকে অভিনন্দন জানিয়েছেন উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী এবং সিএসই বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মোহাম্মদ আসাদুজ্জামান খান।

আপনার মন্তব্য

আলোচিত