রবিবার, ১৮ আগস্ট ২০১৯ ইং

রাবি প্রতিনিধি

০৬ মে, ২০১৯ ০১:২০

রাবি ছাত্র ফেডারেশনের নতুন কমিটি

অর্থনীতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রাশেদ রিমনকে সভাপতি ও ইসলামিক স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মহব্বত হোসেন মিলনকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ফেডারেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার বিশ্ববিদ্যালয়ে আয়োজিত ৮ম সম্মেলন শেষে ১৭ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন সদ্য বিদয়ী সভাপতি তাসবিরুল ইসলাম কিঞ্জল।

কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন- সাংগাঠনিক সম্পাদক ইসরাফিল আলম ও আহসানুল হক সোয়াদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মিরান শাহ, অর্থ সম্পাদক ইফাত জাহান ইমুল, রাজনৈতিক শিক্ষা বিষয়ক সম্পাদক আশরাফুল আলম সম্রাট, দপ্তর সম্পাদক অন্তু বিশ্বাস।

সদস্যরা হলেন- আসমা উষা, আজিজুল মানিক, সুব্রত কর্মকার, তাসবিরুল ইসলাম কিঞ্জল, কনক খান, রবিন ও মাসুদ রানা। নতুন কমিটিতে দুইটি সদস্য পদ শূণ্য রয়েছে।

এদিন সকালে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম মোস্তফা। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক আমিরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক প্রত্যয়ী মিজান। সম্মেলনে সমাজসেবামূলক কাজে অবদান রাখার জন্য বাঘার শ্রী বিপ্লব রায়কে সম্মননা প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত