রবিবার, ২৫ আগস্ট ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৫ আগস্ট, ২০১৯ ১৭:৩৪

লিডিং ইউনিভার্সিটিতে সিটি ব্যাংকের ওয়াক ইন ইন্টারভিউ

লিডিং ইউনিভার্সিটিতে সিটি ব্যাংকের ওয়াক ইন ইন্টারভিউ অনুষ্ঠিত হয়েছে। ইন্টারভিউয়ে বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে বিশেষ করে সিলেট অঞ্চলের বিবিএ এবং এমবিএ গ্র্যাজুয়েটগণ অংশগ্রহণ করেন।

সোমবার (৫ আগস্ট) বিকাল ৩টায় ব্যবসায় প্রশাসন বিভাগের আয়োজনে সিটি ব্যাংকের ওয়াক ইন ইন্টারভিউ অনুষ্ঠিত হয়।

ওয়াক ইন ইন্টারভিউ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো: কামরুজ্জামান চৌধুরী। প্রধান আলোচক হিসেবে দ্য সিটি ব্যাংক লিমিটেডের হেড অব রিক্রুটমেন্ট মিসেস শায়লা পারভীন, বিশেষ অতিথি হিসেবে দ্য সিটি ব্যাংক লিমিটেডের রিজিওনাল হেড অব ব্রাঞ্চেস মোহাম্মেদ হুমাউন কবির, ব্রাঞ্চ ম্যানেজার দেবাসিস সায়েম, ম্যানেজার (রিক্রুটমেন্ট প্রসেস) আরপন কুমার শাহ উপস্থিত ছিলেন।  

লিডিং ইউনিভার্সিটিতে এসে বাংলাদেশের ভবিষ্যৎ নেতৃত্ব প্রদানকারীদের ওয়াক ইন ইন্টারভিউ এর ব্যবস্থা করার জন্য দ্য সিটি ব্যাংককে ধন্যবাদ জানিয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, একাডেমিক পর্ব থেকে কেরিয়ার বা কর্মক্ষেত্রে লিডারশীপ খুবই প্রয়োজন। আর তার জন্য দরকার দক্ষতা অর্জন। টিম ওয়ার্কের মাধ্যমে এ দক্ষতা অর্জন করা যায়।

এ ওয়াক ইন ইন্টারভিউয়ে অংশগ্রহণকারী গ্র্যাজুয়েটদের প্রতি শুভ কামনা রেখে তিনি আরো বলেন, লিডিং ইউনিভার্সিটির গ্র্যাজুয়েটগন দেশ এবং দেশের বাইরে বিভিন্ন কর্মক্ষেত্রে গ্রহণযোগ্যতা পাচ্ছে এবং অত্যন্ত দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে। তিনি তাদের সুন্দর ও সফল ক্যারিয়ার কামনা করেন এবং আশা প্রকাশ করেন তারাই লিডিং ইউনিভার্সিটির সুনাম বাংলাদেশসহ বিশ্ব কর্মক্ষেত্রে ছড়িয়ে দিবে।  
 
দ্য সিটি ব্যাংক লিমিটেডের হেড অব রিক্রুটমেন্ট মিসেস শায়লা পারভীন বলেন, আমরা আজ এখানে এসেছি সিলেট অঞ্চল থেকে সিটি ব্যাংকে রিলেশনশীপ অফিসার এবং কাস্টমার সার্ভিস অফিসার পদে দক্ষ গ্র্যাজুয়েটদেরকে নিয়োগ প্রদান করতে। তিনি বলেন, ওয়াক ইন ইন্টারভিউ পরবর্তী একটি ভাল সংখ্যক আবেদনকারীকে লিখিত কোয়ালিফায়িং পরীক্ষায় অংশ গ্রহণ করতে হবে। তিনি আজকের এ ওয়াক ইন ইন্টারভিউয়ের আয়োজন করার জন্য তিনি লিডিং ইউনিভার্সিটিকে ধন্যবাদ জানান।

লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. ওয়াহিদুজ্জামান খানের সভাপতিত্বে
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব.) মো. শাহ আলম, পিএসসি।

সভাপতির বক্তব্যে ড. ওয়াহিদুজ্জামান খান জানান, আজকের  মৌখিক পরীক্ষার পরবর্তী লিখিত পরীক্ষাও লিডিং ইউনিভার্সিটিতে হবে। লিডিং ইউনিভার্সিটির এ উদ্যোগে ১৫-২০ জন আবেদনকারীর সিটি ব্যাংকে চাকরী সুনিশ্চিত হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক তাহরিমা চৌধুরী জান্নাত।  

আপনার মন্তব্য

আলোচিত