বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ ইং

সিলেটডে ডেস্ক

০৭ নভেম্বর, ২০১৯ ১৮:০৭

শিক্ষার্থীর জন্য তিন রুটে চলবে মেট্রোপলিটন ইউনিভার্সিটির বাস

আগামী বছরের শুরুর দিকে সিলেট শহরতলির বটেশ্বরস্থ স্থায়ী ক্যাম্পাসে পুরোপুরি কার্যক্রম শুরু করবে মেট্রোপলিটন ইউনিভার্সিটি। সিলেট শহরের বিভিন্ন স্থান থেকে ক্যাম্পাসে শিক্ষার্থীদের যাতায়াতের জন্য তিনটি রুটে চলবে ইউনিভার্সিটির বাস। সিলেটের মেসার্স আর কে এন্টারপ্রাইজ বাসগুলো সরবরাহ করবে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুরে বাস সরবরাহের বিষয়ে উভয়পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
মেট্রোপলিটন ইউনিভার্সিটির পক্ষে পরিচালক (সাধারণ প্রশাসন) তারেক ইসলাম ও রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীর এবং মেসার্স আর কে এন্টারপ্রাইজের পক্ষে সত্ত্বাধিকারী হাজী মো. মামুনুর রশীদ চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় মেট্রোপলিটন ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, ট্রাস্টি বোর্ডের সদস্য মুহিতুল বারী রহমান, ছাত্রকল্যাণ উপদেষ্টা চৌধুরী মোকাম্মেল ওয়াহিদ, ডেপুটি রেজিস্ট্রার লোকমান আহমদ চৌধুরী, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক খন্দকার মকসুদ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির পরিচালক (সাধারণ প্রশাসন) তারেক ইসলাম জানান, সিলেট শহরতলির বটেশ্বরস্থ স্থায়ী ক্যাম্পাসে যাতায়াতে শিক্ষার্থীদের জন্য তিনটি রুটে বাস পরিচালনা করা হবে। শহরতলির তেমুখী থেকে আম্বরখানা ও শাহী ঈদগাহ হয়ে ক্যাম্পাস, কাজীরবাজার থেকে রিকাবীবাজার ও আম্বরখানা হয়ে ক্যাম্পাস এবং চন্ডিপুল থেকে উপশহর, সোবহানীঘাট, নাইওরপুল ও মিরাবাজার হয়ে ক্যাম্পাসে যাবে বাস।

আপনার মন্তব্য

আলোচিত