মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০১ ডিসেম্বর, ২০১৯ ১৭:৫৭

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের সিন্ডিকেটের ১২তম সভা অনুষ্ঠিত

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর সিন্ডিকেটের ১২তম সভা, শনিবার (৩০ নভেম্বর) সন্ধ্যা ৬টায় ইউনিভার্সিটির কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়েছে।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর সিন্ডিকেটের চেয়ারম্যান, উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন এনইইউবি বোর্ড অব ট্রাস্টিজের সদস্য প্রফেসর ডা. মোহাম্মদ আফজল মিয়া, ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন মনোনীত সদস্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিকাল স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. এস এম হাসান জাকিরুল ইসলাম, নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বিজনেস অনুষদের ডিন প্রফেসর ড. তোফায়েল আহমদ, মেথেমেটিক্স এন্ড ইনফরমেটিক্স বিভাগের বিভাগীয় প্রধান রথিন্দ্র চন্দ্র গোপ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. শাহজাদা আল সাদিক।

সভায় বিশ্ববিদ্যালয়ের সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় এবং পূর্ববর্তী সভার সিদ্ধান্ত সমূহের অগ্রগতি পর্যালোচনা করা হয়।

সভাপতি প্রফেসর ড. আতফুল হাই শিবলী উপস্থিত সকল সদস্যবৃন্দকে সভায় উপস্থিত হয়ে গুরুত্বপূর্ণ মতামত প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

আপনার মন্তব্য

আলোচিত