শাবি প্রতিনিধি

১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:১৪

শাবি ‘স্বপ্নোত্থান’র শীত বস্ত্র বিতরন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নোত্থান’ এর উদ্যোগে শীতার্তদের শীতবস্ত্র  বিতরণ করা হয়েছে।

শনিবার (১৪ ডিসেম্বর ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন সংগঠনটির সাধারণ সম্পাদক এস এম নাঈমুল হাসান।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় ‘স্বপ্নোত্থান উষ্ণতার অভিযান’ কার্যক্রমের আওতায় শুক্রবার (১৩ ডিসেম্বর)  মৌলভীবাজার জেলার কুলাউড়া ক্লীভডন চা বাগানে শীতবস্ত্র বিতরণ করে সংগঠনটির স্বেচ্ছাসেবীরা।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন স্বপ্নোত্থানের বর্তমান সভাপতি দীপা চক্রবর্তী, সহ-সভাপতি নাঈমা বিনতে নাসির, সাধারণ সম্পাদক ও শীতবস্ত্র বিতরণের আহ্বায়ক এস এম নাঈমুল হাসান, সাবেক সভাপতি আল ফয়সাল অনিক ও সাধারণ সম্পাদক রেজওয়ান পলাশ প্রমুখ।

এসময় নাঈমুল হাসান বলেন, বিশ্ববিদ্যালয়ের তরুণরা সমাজের সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ালে একটি সুন্দর সমাজের স্বপ্ন খুব সহজেই দেখা যায়। চা বাগানগুলোতে সীমাবদ্ধতার জায়গা ও অনেক শ্রমিক থাকার কারণে কর্তৃপক্ষের সবসময় পাশে দাড়ানোটা অনেকটাই কঠিন হয়ে পড়ে। এ কারণেই প্রতিবছরের ন্যায় এবারও স্বপ্নোত্থান এই চা বাগানের চা শ্রমিকদের বেছে নিয়েছিল শীত বস্ত্র বিতরণের জন্য। একই সাথে ক্যাম্পাসের সকল শিক্ষার্থীদের ধন্যবাদ, যারা কাপড় এবং অর্থ সাহায্য দিয়ে আমাদের পাশে দাঁড়িয়েছিলেন ।

শাবিপ্রবির এ স্বেচ্ছাসেবী সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে সাথে সুবিধাবঞ্চিত  শিশুদের লেখাপড়া ও অন্যান্য বিষয়ে কাজ করে যাচ্ছে। এছাড়া বিনামূল্যে রক্তদান, দুস্থদের সহায়তা, শীতবস্ত্র ও ঈদবস্ত্র বিতরণ এদের নিয়মিত কার্যক্রমের একেকটি অংশ।

আপনার মন্তব্য

আলোচিত