সিলেটটুডে ডেস্ক

০৬ ডিসেম্বর, ২০১৫ ১৬:২৪

ভারতকে ‘নিরাপদ’ বললেন সানি লিওন

ভারতে ধর্মীয় অসহিষ্ণুতা নিয়ে যে বিতর্ক চলছে তাতে এবার যোগ দিয়েছেন বলিউড চিত্রনায়িকা সানি লিওন।

এই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা অভিনেতা আমির খানের প্রতি সমবেদনা প্রকাশ করলেও তিনি বলছেন, "ভারত যদি নিরাপদ না হতো - তাহলে আমি এখানে থাকতাম না।" খবর বিবিসির।

ধর্মীয় অসহিষ্ণুতা বেড়ে যাওয়ায় বলিউডের জনপ্রিয় তারকা আমির খান 'ভারত ছেড়ে অন্য কোথাও চলে যাবেন কিনা' এ বিষয়ে তার স্ত্রীর সাথে আলাপ করেছেন - এ কথা বলার পর থেকেই ভারতের রাজনৈতিক মহলে এ নিয়ে তীব্র বিতর্ক সৃষ্টি হয়।

তবে বলিউড অভিনেত্রী এবং সাবেক পর্নো-তারকা সানি লিওন রোববার এ বিষয়ে সাংবাদিকদের বলেন, "অসহিষ্ণুতা শব্দটি ব্যবহার আমার কাছে 'ইন্টারেস্টিং' বলে মনে হয়েছে। আমি আমার নিজের ব্যাপারে বলতে পারি, ভারতকে আমি ভালোবাসি এবং থাকার জন্য এটা একটা দারুণ জায়গা। যদি এ দেশ নিরাপদ না-ই হতো, তাহলে আমি এখানে থাকতাম না।"

তবে তিনি এটাও বলেন, "মিডিয়ায় সাধারণ মন্তব্যকেও ভুলভাবে ব্যাখ্যা করা হয় এবং আমার ক্ষেত্রেও তা ঘটেছে। সে কারণে আমির খানের প্রতি আমার সমবেদনা রয়েছে।"

ভারতীয়-কানাডিয়ান বংশোদ্ভূত সানি লিওনকে সাধারণত রাজনৈতিক বিতর্ক থেকে দূরেই থাকতে দেখা গেছে।

তবে 'অসহিষ্ণুতা-বিতর্ক' নিয়ে মুখ খোলার পর সমালোচকরা বলছেন, সানি লিওনর আগামি ছবি 'মস্তিজাদে' যাতে সেন্সর বোর্ডের কাঁচি এড়িয়ে মুক্তি পেতে পারে - সে জন্যই তিনি এসব কথা বলে বর্তমান হিন্দুত্ববাদী বিজেপি সরকারকে খুশি করতে চাইছেন।

আপনার মন্তব্য

আলোচিত