বিনোদন ডেস্ক

১৫ মার্চ, ২০১৬ ১৮:২৮

ভারতকে হারালে নগ্ন হয়ে নাচবেন পাকিস্তানি মডেল!

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই গভীর উত্তেজনায় ঠাসা, তা টের পাওয়া গেল পাকিস্তানি এক মডেলের অদ্ভুত প্রস্তাবে! কি সেই অদ্ভুত প্রস্তাব!

১৬ মার্চ থেকে শুরু হচ্ছে টি-টুয়েন্টি বিশ্বকাপের মূল পর্ব। পাকিস্তান বাংলাদেশের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হলেও উপমহাদেশের মানুষের মধ্যে সবচেয়ে প্রতীক্ষিত ম্যাচ ভারত-পাকিস্তানেরটিই। যা কলকাতার ইডেন গার্ডেনে আসছে ১৯ মার্চ অনুষ্ঠিত হবে। আর এই ম্যাচটিকে ঘিরেই ভারত-পাকিস্তান সমর্থকদের মধ্যে উত্তেজনার শেষ নেই। আর প্রবল এই উত্তেজনা ছুঁয়ে গেল পাকিস্তানি অখ্যাত এক মডেল কাঁদেল বেলুচিকেও!

অগ্রীম এই ম্যাচটি সম্পর্কে অদ্ভুত ঘোষণা দিলেন পাকিস্তানি মডেল কাঁদাল, বললেন যদি তার দেশ পাকিস্তান জিতে যায় তাহলে কিভাবে বরণ করে নিবেন এই জয়টি!

নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে একটি ভিডিও বার্তা পোস্ট করলেন কাঁদেল। সেখানে তিনি জানালেন, যদি আসন্ন ম্যাচটিতে তার দেশ ভারতকে হারিয়ে দিতে পারে, তাহলে নগ্ন হয়ে রাস্তায় স্ট্রিপ ডেন্স করবেন তিনি। আর সেটি উৎসর্গ করবেন শহীদ আফ্রিদিকে। আর এমন খবর জানিয়েই সংবাদ ছাপিয়েছে ‘টাইমস অব ইন্ডিয়া’।

ভিডিওতে তিনি এও বলেছেন যে, পাকিস্তান ও শহীদ কাপুরের জন্য তিনি নগ্ন কেন, যে কোনো কিছু করতেই প্রস্তুত আছেন।

২০১১ সালে টি-টুয়েন্টি বিশ্বকাপ উপলক্ষ্যে ভারতের তারকা মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে ঘোষণা দিয়েছিলেন যে ভারত চ্যাম্পিয়ন হলে তিনি নগ্ন হয়ে রাস্তায় নৃত্য করবেন। কিন্তু ভারত জিতে গেলেও পুনম তার ওয়াদা রক্ষা করেননি। কিন্তু চার বছর পর ফের একই কাণ্ড করে শিরোনাম হলেন কাঁদাল। এবার দেখা যাক তিনি তার ওয়াদা কতোটা রক্ষা করেন, আর পাকিস্তানই বা কাঁদালকে নগ্ন দেখতে প্রস্তুত কিনা!

আপনার মন্তব্য

আলোচিত