সিলেটটুডে ডেস্ক

১০ এপ্রিল, ২০১৫ ০১:৪০

রুনা লায়লাকে নিয়ে ‘সেলিব্রেশন অব মিউজিক’ আজ

কিংবদন্তি সংগীত শিল্পী রুনা লায়লার সংগীত জীবনের ৫০ বছর পূর্তি উপলক্ষে আজ সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে ‘সেলিব্রেশন অব মিউজিক’। বরেণ্য এই শিল্পীকে এ অনুষ্ঠানের মাধ্যমে সম্মান জানানো হবে। পাশাপাশি রুনাকে সম্মান জানিয়ে গান পরিবেশন করবেন ভারতের জনপ্রিয় শিল্পী কেকে।

এ ছাড়াও থাকবে পাকিস্তানের অভিনেতা-গায়ক ফাওয়াদের পরিবেশনা। সংগীত পরিবেশন করবেন খোদ রুনা লায়লাও। অনুষ্ঠানটি সরাসরি দেখাবে বেসরকারি চ্যানেল আরটিভি। সব মিলিয়ে এন্টারেজ এন্টারটেইনমেন্টের আয়োজনে এই অনুষ্ঠানটি নিয়ে অনেক আগে থেকেই সংগীত প্রেমিদের মধ্যে অন্যরকম কৌতুহল তৈরি করেছে।

এন্টারেজ এন্টারটেইনমেন্টের সিইও সামরীন ইসলাম জানান, উপমহাদেশের বরেণ্য শিল্পী রুনা লায়লার সংগীত জীবনের সবুর্ণজয়ন্তী উপলক্ষে ‘সেলিব্রেশন অব মিউজিক’ কনসার্ট আয়োজনের পরিকল্পনা অনেক আগে থেকে করেছি আমরা। এরকম একটি সুযোগ করে দেয়ার জন্য কিংবদন্তি শিল্পী রুনা লায়লাকে অনেক ধন্যবাদ। অনুষ্ঠানে ভিন্নতা আনতে ভারতীয় ও পাকিস্তানি তারকাদের পারফরম্যান্স থাকছে। আশা করছি ভাল লাগবে সবার।

ভারতীয় শিল্পী কেকে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, রুনা লায়লা জি’র সঙ্গে একমঞ্চে গান করাটা আমার জন্য সৌভাগ্যের ব্যাপার। কারণ আমি তার অনেক বড় ভক্ত। তার প্রায় সব গানই আমার শোনা ও জানা। আশা করছি অনেক ভাল কিছু হবে আজ।

রুনা লায়লা জানান, আমার সংগীত জীবনের ৫০ বছর উপলক্ষে এমন একটি অনুষ্ঠান আয়োজনের জন্য আয়োজকদের প্রতি অনেক ধন্যবাদ। এটা আমার জন্য বড় প্রাপ্তি। আজ দেখা হবে সবার সঙ্গে। গান হবে। আর আমি নিজেও কেকের গানের ভক্ত। আমার বিশ্বাস, আজকের অনুষ্ঠানটি অনেক উপভোগ করবেন সবাই।

 

 

আপনার মন্তব্য

আলোচিত