বিনোদন ডেস্ক

২৪ মে, ২০১৫ ২৩:৪৩

আরাধ্যকে ক্যামেরার আড়াল করলেন ঐশ্বরিয়া

৬৮তম কান চলচ্চিত্র উৎসবের যোগ দিয়ে আবার দেশেও ফিরেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। কানে পৌঁছার পর থেকে সার্বক্ষণিক মেয়েকে লুকালেন তিনি পাপারাজ্জিদের থেকে। উৎসবে বিশ্বের নামিদামি তারকাদের অনেকেই অংশ নিয়েছেন, মেয়ে আরাধ্যকে ক্যামেরার আড়াল করায় বেশ আলোচনায় ঐশ্বরিয়া।

২০১১ সালের ১৬ নভেম্বর বলিউডের প্রভাবশালী বচ্চন পরিবারে আসে নতুন অতিথি। মা হওয়ার পর থেকে একমাত্র মেয়ে আরাধ্যকে নিয়েই যেনও ছিল তার সব আরাধনা। কান উৎসবে যোগ দেওয়ার জন্য গত ১৫ মে আরাধ্যকে নিয়ে ফ্রান্সে পৌঁছান সাবেক এই বিশ্বসুন্দরী। তবে পাপারাজ্জির ক্যামেরা যেনও আরাধ্যকে ছুঁতে না পারে সে বিষয়ে সবসময়ই ছিলেন সজাগ।

২৩ মে শনিবার কান থেকে দেশে ফিরেন ৪১ বছর বয়সী এই অভিনেত্রী। এ সময় তার সঙ্গে ছিল ৪ বছরের মেয়ে আরাধ্য বচ্চন ও মা বৃন্দা রাই। আরাধ্যের পরনে ছিল গোলাপি রংয়ের হুডি জ্যাকেট। বিমানবন্দরে পা রাখতেই মা-মেয়ের ছবি তুলতে হুমড়ি খেয়ে পড়ে পাপারাজ্জিরা। তবে ক্যামেরার ভিড় বেশ ভালোভাবেই সামলে নিয়েছেন ঐশ্বরিয়া।

ঐশ্বরিয়া বলেন, মিডিয়া সবসময় আলোচনায় আসার মতো ছবি চায়। প্রতিবার যখনই আমরা বাড়ির বাইরে বা বিমানবন্দরে আসি, তখন চারদিকে ক্যামেরা থাকে। ফলে, আমার মনে হয় ও এটাতে অভ্যস্ত হয়ে গেছে।

মা হিসেবে আরাধ্যকে যতটুকু সম্ভব ক্যামেরার আড়াল করে রাখার চেষ্টা করার কথাও জানান সাবেক এই বিশ্বসুন্দরী।

আপনার মন্তব্য

আলোচিত