বিনোদন ডেস্ক

০৪ জুন, ২০১৫ ০১:০৩

সানিতে কঙ্গনার অস্বস্তি

ক্যারিয়ারে দারুণ সময় পার করছেন কঙ্গনা রানাউয়াত। তবে এ সুসময়ের সময়ে অস্বস্তি হয়ে দাঁড়িয়ে আছেন সানি দেওল।

২০০৬ সালে বলিউডে অভিষিক্ত হওয়ার পর এতোদিনে খুলেছে তার কপাল। অভিনয়ের জন্য পাচ্ছেন সাধারণ দর্শক থেকে শুরু করে অমিতাভ বচ্চনের মতো কিংবদন্তির প্রশংসা, জাতীয় পুরস্কারও। বাণিজ্য বিবেচনায়ও উঠে এসেছেন বলিউডের শীর্ষ নায়িকাদের কাতারে। গেল সপ্তাহে মুক্তি পাওয়া কঙ্গনার ছবি 'তানু ওয়েডস মানু রিটার্নস'-এর আয় শত কোটির কোটা ছাড়িয়ে গেছে এরই মধ্যে।

নিজের এই সুসময়কে স্থায়ী করে রাখতে সচেষ্ট হয়েছেন কঙ্গনা। আগের মতো এলোপাথাড়ি পন্থায় নয়, নতুন ছবিতে কাজ করার ব্যাপারে সিদ্ধান্ত নিচ্ছেন খুব ভেবেচিন্তে। কিন্তু সেই সতর্কতায় ছাই ছড়িয়ে দেয়ার আশংকা নিয়েই হাজির হলো 'আই লাভ নিউ ইয়ার' ছবিটি মুক্তির খবর!

বছর তিনেক আগে সানি দেওলের বিপরীতে এই ছবিতে অভিনয় করেছিলেন কঙ্গনা। কম বাজেটের, রোমান্টিক কমেডি ধাঁচের এই সিনেমা দুই বছর আগে মুক্তি পাওয়ার কথা থাকলেও, পায়নি। এখন কঙ্গনার বাজার চাঙ্গা ধরতে পেরেই যেন সিনেমাটি মুক্তি দিতে তোড়জোড় শুরু করেছেন সংশ্লিষ্টরা। ৩ জুলাই এই ছবি মুক্তির দিন নির্ধারণ করা হয়েছে।

খবর শুনে কঙ্গনা পড়েছেন বেকায়দায়। গেল বছর 'কুইন' ছবি মুক্তির পর তাকে নিয়ে নতুন করে ভাবছেন নির্মাতারা। এমন সময়ে কয়েক বছর আগে করা এই ছবিটি কঙ্গনার সাম্প্রতিক ইমেজ ক্ষুণ্ন করতে পারে বলে আশংকা করছেন কঙ্গনা। তাকে নিয়ে ছবি করতে মুখিয়ে আছেন বহু শীর্ষ তারকাও। এই অবস্থায় সানি দেওলের মতো চাহিদাহীন ও আলোচনার বাইরে থাকা একজন নায়কের বিপরীতে তার পর্দায় হাজির হওয়াটাও বেশ অস্বস্তির মধ্যে ফেলেছে কঙ্গনাকে।

তবে এ বিষয়ে 'বন্ধুত্বপূর্ণ' একটি মীমাংসার চেষ্টা করা হচ্ছে বলে জানা গেছে। সেই মীমাংসার মানে কী ছবিটার মুক্তি আটকে দেয়া ধরণের কিছু কিনা সে বিষয়ে অবশ্য কিছু জানাননি তিনি। সূত্র: হিন্দুস্তান টাইমস, বলিউড লাইফ। 

আপনার মন্তব্য

আলোচিত