বিনোদন ডেস্ক

০৪ এপ্রিল, ২০১৮ ০১:৫৫

‘আকর্ষণীয় শরীর থাকলে অভিনেত্রী সেটা দেখাতেই পারেন’

বলিউড অভিনেত্রী দিব্যা দত্ত বলেছেন, একজন অভিনেত্রীর শরীর শো করার বিষয়টা সম্পূর্ণ তার ব্যক্তিগত ব্যাপার। কেউ যদি মনে করেন তার আকর্ষণীয় শরীর আছে এবং সেটা তিনি দেখাতে চান, তাহলে অবশ্যই তিনি দেখাতে পারেন। কোনো অভিনেত্রীকে খোলামেলা পোশাকে মানালে তিনি সেটা পরবেন।

কলকাতার আনন্দবাজার পত্রিকার এক সাক্ষাৎকারে অভিনেত্রীদের শরীর প্রদর্শনের বিষয়ে দিব্যার মতামত জানতে চাইলে তিনি এ কথা বলেন।

স্যানিটারি ন্যাপকিনের সচেতনতা নিয়েও সোচ্চার দিব্যা আরেক প্রশ্নের জবাবে বলেন, চারপাশ নিয়ে আমার ভাবনাচিন্তা হয়, অনুভূতি কাজ করে। একজন পঞ্জাবি মেয়ে হিসেবে আমি বরাবর বিশ্বাস করেছি, যতটা সম্ভব মানুষের ভালো করা উচিত। এর তৃপ্তিটাই আলাদা। আমি বরাবর মেয়েদের জন্য আলাদা করে ভাবি। তাদের একক শক্তি হিসেবে গড়ে তোলার উৎসাহ দিই।

একজন পঞ্জাবি মেয়ের বলিউডে অভিনেত্রী হয়ে ওঠার লড়াইটা কেমন জানতে চাইলে তিনি বলেন, লড়াই কিন্তু সকলকেই করতে হয়। আমাদের প্রত্যেককেই একটু ফোকাস হতে হবে। আমার জীবনের প্রায়োরিটি কী? আমি ঠিক কী চাই। তার জন্য যা করার করতে হবে। আমি শব্দগুলোকে 'স্ট্রাগল' বা 'লড়াই', এভাবে একেবারেই দেখতে চাই না।

অনেক বড় বড় পরিচালকের সঙ্গে কাজ করেছেন দিব্যা। আর কার কার সঙ্গে কাজ করতে চান জানতে চাইলে গুণী এই অভিনেত্রী বলেন, আমি অভিনয়ের ব্যাপারে ভীষণ লোভী। আমি চাই গুলজার, বিশাল ভরদ্বাজ, অনুরাগ বসু, অনুরাগ কাশ্যপের মতো পরিচালকের সঙ্গে কাজ করতে। আমি অপেক্ষা করে আছি।

চিত্রনাট্যে আসবেন কবে জানতে চাইলে তিনি বলেন, আমার বন্ধুবান্ধবরা তো বলেই চলেছে, 'এবার ছবির জন্য লেখ।' আমি জানি না কবে লিখতে পারব। তবে লেখা আমার প্রাণ!

আপনার মন্তব্য

আলোচিত