শনিবার, , ২০ অক্টোবর ২০১৮ ইং

বিনোদন ডেস্ক

১২ জুন, ২০১৮ ১৪:৩৩

মধ্যরাতে এটিএম শামসুজ্জামানের মৃত্যু নিয়ে গুজব

সোমবার মধ্যরাতে একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে বলা হয় এটিএম শামসুজ্জামান মারা গেছেন। এরপর তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম থাকে কিন্তু কেউ কোনো সঠিক খবর বলতে পারছিলেন না। অবশেষে জানা যায় তিনি সুস্থই আছেন। মৃত্যুর মিথ্যে গুজব ছড়ানো হয়েছিল।

জনপ্রিয় এই অভিনেতার পরিবারের খোঁজ নিয়েও জানা গেল, ভালো আছেন এটিএম শামসুজ্জামান। জানা গেছে, এটিএম শামসুজ্জামান বাসাতেই আছেন।

তার পরিবারের একজন সদস্য বলেন, ‌‌‘আমরা যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খবর ছড়াই, তাদের সচেতন হওয়া জরুরি। এমন খবর ছড়ানো উচিৎ নয়। মৃত্যুর মতো বিষয় কিভাবে মানুষ মজা করতে পারে?’

এদিকে নিজের মৃত্যু সংবাদ শুনে হঠাৎ ফেসবুক আবির্ভূত হন এটিএম শামসুজ্জামান। তিনি বললেন, নিজের কানে নিজের মৃত্যুর সংবাদ শুনে ফেসবুক লাইভে এসেছেন এটা জানাতে যে, তিনি বেঁচে আছেন।

সোমবার দিনগত রাতে এক প্রতিবেশীর ফেসবুক লাইভে এসেছিলেন এটিএম শামসুজ্জামান। ভালো আছেন তিনি। এর আগেও সাত-আট বার তার মৃত্যু গুজব ছড়িয়েছে। তাই রাগ করেই তিনি বলছিলেন, ‘এসব করে তো লাভ নাই। যারা মৃত্যুর গুজব ছড়িয়েছে তারা গাঁজা, ইয়াবা খায় মনে হয়। যেদিন মারা যাবো সেইদিন তো আর কেউ বাঁচিয়ে রাখতে পারবে না।’

এর আগে গত এপ্রিলেও একবার মৃত্যুর গুজব ওঠে এই অভিনেতার।

এ টি এম শামসুজ্জামান বাংলাদেশের বর্ষীয়ান কাহিনীকার, সংলাপ রচয়িতা, চিত্রনাট্যকার, চলচ্চিত্র পরিচালক এবং অভিনেতা। সহকারী পরিচালক হিসেবে যাত্রা শুরু করে লেখক হিসেবে সুনাম অর্জন শেষে অভিনয়ে স্থায়ী হন এ টি এম শামসুজ্জামান।

আপনার মন্তব্য

আলোচিত