আজ বুধবার, , ২৬ সেপ্টেম্বর ২০১৮ ইং

বিনোদন ডেস্ক

১১ জুলাই, ২০১৮ ২৩:৫১

চোখ মেরেই কোটিপতি সেই প্রিয়া!

আস্ত একটি সিনেমাও নয়, সিনেমার একটি দৃশ্য মাত্র। বদলে দিলো দুজনের ভাগ্য। রাতারাতি পার্শ্ব চরিত্রের দুই অভিনয়শিল্পী হয়ে গেলেন মূখ্য চরিত্র। তাদের নিয়ে হৈ চৈ সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিমিষেই কোটি কোটি মানুষের পৌঁছে গেল দুই কিশোর-কিশোরীর চোখ নাচানোর সেই দৃশ্যটি।

ঠিক তাই, দক্ষিণী ছবি ‘ওরু আদার লাভ’র ‘মানিক্য মালারায়া পুভি’ গানে রোশন-প্রিয়ার চোখের ইশারারন দৃশ্যের কথাই বলা হচ্ছে। ওই ভিডিওটি দিয়ে আলোচনার শীর্ষে চলে আসেন প্রিয়া প্রকাশ নামের সেই অভিনেত্রী। এরপর থেকে চলছেই তার সফল পথচলা।

প্রস্তাব পাচ্ছেন অনেক সিনেমা-বিজ্ঞাপনে। বলিউডেও দেখা মিলতে পারে তার, খুব শিগগিরই। তবে সম্প্রতি একটি বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে আবারও শিরোনামে তিনি। জানা গেছে, ওই বিজ্ঞাপনের জন্য পারিশ্রমিক হিসাবে তিনি পাচ্ছেন ১ কোটি রুপি।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ বলছে, জাতীয় স্তরের কোনও বিজ্ঞাপন সংস্থার সঙ্গে চুক্তি হয়েছে প্রিয়ার। আসছে শুক্রবার সকালে শুরু হবে এই টিভিসিটির শুটিং। নবাগতা হিসাবে প্রিয়ার পারিশ্রমিকের অঙ্কটা যে বেশ ভালোই তা আর বলার অপেক্ষা রাখে না। সেইসঙ্গে আলোচনায় আসছে, চোখ মেরেও যে এভাবে তারকা হওয়া যায় আর কোটি টাকা পারিশ্রমিক পাওয়া যায় সেটা কে ভেবেছিলো! কিন্তু প্রিয়া সেটাই করে দেখালেন।

কিছুদিন আগে জানা গিয়েছিল প্রিয়া প্রকাশ ওয়ারিয়র নাকি প্রতিটি ইনস্টাগ্রাম পোস্টের জন্যও প্রায় সাড়ে ৭ লক্ষ টাকা করে নিচ্ছেন। প্রিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৫০ লক্ষেরও বেশি। মাত্র ১ দিনেই নাকি প্রায় ৬ লক্ষ মানুষ ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার হয়েছে। এক্ষেত্রে ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যার বিচারে প্রিয়ার স্থান নাকি কাইলি জোনার, ক্রিশ্চিয়ানো রোনালদোর ঠিক পরেই।

আপনার মন্তব্য

আলোচিত