বুধবার, , ১৭ অক্টোবর ২০১৮ ইং

বিনোদন ডেস্ক

০৯ অক্টোবর, ২০১৮ ১৭:২১

চমকে দিলেন ঐশ্বরিয়া

বলিউড তারকা ঐশ্বরিয়া রায় এবার হাজির হলেন নতুন লুকে। একটি বহুজাতিক প্রতিষ্ঠানের মডেল হিসেবে বিজ্ঞাপনের জন্য ক্যামেরাবন্দি হয়েছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। নতুন লুকে ভক্তদের চমকে দিলেন তিনি।

বলিউডের জনপ্রিয় ডিজাইনার সব্যসাচি মুখার্জির তৈরি পোশাকে হাজির হতে দেখা গিয়েছে তাকে। আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিয়েতেও ডিজাইনার হিসেবে পোশাক তৈরি করেন সব্যসাচি মুখার্জি।

শোনা যাচ্ছে, দীপিকাও নাকি তার বিয়ের পোশাকের দায়িত্ব দিয়েছেন জনপ্রিয় এই বাঙালি ডিজাইনারের কাছে। বিখ্যাত এই ডিজাইনারের পোশাকে বেশ আবেদনময়ী লুকে দেখা যায় ঐশ্বরিয়াকে।

১৯৯৪ সালে ‘মিস ওয়ার্ল্ড’ বিজয়ী হবার পর মডেলিং থেকে সিনেমায় অভিনয় শুরু করেন ঐশ্বরিয়া। ‘আওর পেয়ার হো গ্যায়া’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি।

কেউ কেউ মনে করেন, এই সিনেমাটির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় ঐশ্বরিয়ার। তবে ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, এই সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হলেও তার আগে তামিল সিনেমায় মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় এই অভিনেত্রীর।

ঐশ্বরিয়া বড় পর্দার অভিনয়ে পা রেখেছিলেন মণিরত্নমের তামিল সিনেমা ‘ইরুভার’এর মাধ্যমে।  রাজনৈতিক পটভূমির উপর তৈরি হয় এটি। আর এই সিনেমায় ঐশ্বরিয়া ছাড়াও অভিনয় করেছিলেন প্রকাশরাজ, মোহনলাল, গৌতমী, তাব্বুসহ অনেকে।

আপনার মন্তব্য

আলোচিত